Namjoonএর রুমে ঢুকে আমি ওর হাত থেকে একটা bowl নিয়ে বইয়ের তাকটার সামনে দাঁড়ালাম।
একটা বইয়ে এসে চোখটা আঁটকে গেল। বইটা তাক থেকে পেড়ে ঘরের এক কোনে রাখা study টেবিলে হেলান দিয়ে দাঁড়ালাম।
বই হাতে আইসক্রিম ঠিক মতো খেতে পাচ্ছিলাম না। Namjoon আমার অবস্থা দেখে হেসে উঠলো। আমি pout করে বললাম, "হাসছো কেন?"
Namjoon:- হাত থেকে বইটা রাখ। আগে খেয়ে নে।
আমি, "let me just..." বলে বইটা একহাতে ধরে কোনোরকমে আইসক্রিম মুখে ঢালার চেষ্টা করলাম। আইসক্রিম কিছুটা মুখে পড়লো আর কিছুটা আমার গলার কাছে ঢালা হয়ে গেল। আমি টেবিলে বই আর bowl নামিয়ে রেখে বললাম,"Joonie! একটা টিস্যু দাও।"
Namjoon কোনো কথা না বলে আমার সামনে এসে ওর হাতের bowl টেবিলে নামিয়ে রাখলো। ততক্ষনে আইসক্রিম আস্তে আস্তে গড়িয়ে আরও নীচে গড়াতে শুরু করছে।
আমি:- কি হলো, দাও!
Namjoon সঙ্গে সঙ্গে আমার কোমর জড়িয়ে ধরে আইসক্রিমের ধারার শেষ প্রান্তে নিজের ঠোঁট নামিয়ে আনলো। গলা থেকে গড়াতে থাকা আইসক্রিমের শেষ চিহ্নটুকুও আস্তে আস্তে ঠোঁট দিয়ে মুছে দিতে লাগলো।
আমি দুহাত পেছন দিকে করে শক্ত করে টেবিলের কিনারা ধরলাম। Namjoon মাথা তুলে বললো, "এটা আমার খাওয়া সবচেয়ে best আইসক্রিম।"
ওর চোখের চাউনি যেন আমাকে ওরদিকে আরও আরও আকর্ষণ করছে। আমি এক হাতে ওর কলার ধরে টেনে আমাদের ঠোঁট এক করে নিলাম। ওর ঠোঁটে আমি এখনো আইসক্রিমের হালকা টেস্ট পাচ্ছি। আমার কোমরে ওর grip আরও শক্ত হয়ে এলো। kiss করতে করতে আমাকে হালকা করে তুলে ও টেবিলে বসিয়ে দিলো। আমি অন্যহাতটা দিয়ে ওর একটা হাত চেপে ধরলাম। আমার পা দুটো নিজে থেকেই ওর কোমরে জড়িয়ে গেল।
আমি জায়গা, সময়ের হিসেব হারিয়ে ফেলেছি অনেকক্ষন। Namjoon যখন আমার চুল একদিকে সরিয়ে সারা গলায় ভালোবাসার ছোঁয়ায় ভরিয়ে দিচ্ছে, ওর দু'হাত ঘুরে বেড়াচ্ছে আমার শরীরের আনাচে কানাচে তখন হঠাৎ করে দরজা খোলার আওয়াজে আমাদের ছন্দ ভঙ্গ হয়ে গেল।
"Namjoon, আমি bowlগুলো নিয়ে..." বলতে বলতে ঢুকতে গিয়ে Sophia দাঁড়িয়ে পড়লো। তখনও আমার পা Namjoonকে জড়িয়ে আছে, Namjoonএর একটা হাত আমার জামার ভেতরে আমাদের নিঃশ্বাসের গতি অশান্ত।
DU LIEST GERADE
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।