হঠাৎ করে স্পিড বাড়িয়ে দেওয়ায় আমাদের পিছু নেওয়া গাড়িটা থেকে দূরত্ব বেড়ে গেল। আমি মাথা ঘুরিয়ে দেখলাম ওরা গাড়ির স্পিড বাড়ানোর চেষ্টা করলেও মাঝখানে আরও দুটো গাড়ি এসে যাওয়ায় হঠাৎ করে দাঁড়িয়ে পড়লো।
আমি:- Namjoon ওদের আমরা পেছনে ফেলে দিয়েছি।
Namjoon:- Good! কিন্তু ওরা কিছুক্ষনের মধ্যেই আবার আমাদের পিছু নিতে পারে। তাই তার আগেই আমাদেরকে অন্য ব্যবস্থা করতে হবে।
আমি(সোজা হয়ে বসে বললাম):- কি ব্যবস্থা?
Namjoon আমার কোনো কথার উত্তর না দিয়ে সমান গতিতে গাড়ি ছুটিয়ে চললো। কিছুক্ষন পর একটা বিল্ডিং complex এর পার্কিং স্পটে এসে গাড়িটা থামলো।
আমি:- আমরা এখানে কেন এলাম?
Namjoon back seat থেকে একটা hoodie নিয়ে আমার হাতে ধরিয়ে বললো, "পরে নে এটা।"
আমি ওর কথা মতো hoddieটা গলাতে গলাতে বললাম,"কি আছে এখানে?"
Namjoon:- সব বলছি। তার আগে আমার সাথে চল।
বলে Namjoon গাড়ি থেকে নেমে গেল। আমি Hoodieটা মাথায় তুলে নামলাম। Namjoon বিদ্যুৎ বেগে আমার হাত ধরে বিল্ডিংয়ের ভেতর ঢুকে আমাকে নিয়ে লিফটে উঠলো। লিফটটা 5th floorএ এসে থামতে আমরা লিফট থেকে নামলাম।
Namjoon ওই floorএর একটা ঘরের দরজা খুলে আমাকে সাথে নিয়ে ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দিলো।
আমি:- কার বাড়ি এটা?
Namjoon:- এটা আমার flat কিন্তু আমি এখানে বেশি থাকি না। বেশিরভাগ সময় হয় Yoongiএর বাড়িতে নয়তো বাবার কাছে কাটে আমার।
আমি:- এখানে নিয়ে এলে কেন?
Namjoon:- আমি জানি না ওরা আমাদেরই পিছু নিচ্ছিলো কিনা তবে যদি সত্যিই নিয়ে থাকে আমরা যত স্পিডেই গাড়ি চালাতাম না কেন ওরা আমাদের ঠিক ধরে নিতো। তাই কিছুক্ষন এখানে থাকাটা safe হবে।
আমি "ওহ আচ্ছা", বলে নিচের দিকে তাকালাম। চোখ পড়লো Namjoonএর এখনো ধরে রাখা হাতটার দিকে। Namjoon সঙ্গে সঙ্গে আমার হাত ছেড়ে দিয়ে বললো,"বস একটু আমি জল নিয়ে আসি। কাউকে ফোন করতে চাইলে করে নে।"
VOUS LISEZ
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।