কনস্টেবলদের বাকি সমস্ত details hand over করে আমরা পাঁচজন বেরিয়ে পড়লাম। গাড়ির দিকে যেতে যেতে আমি বললাম, "উফ! কি খিদে পাচ্ছে!"
Namjoob আমার হাত ধরে আমার সাথেই হাঁটছিল। আমার কানে ফিসফিস করে বললো,"আমারও! আমাদের কাল কিছু খাওয়া উচিত ছিলো।"
আমি ওর মতোই ফিসফিস করে বললাম, "But you felt so cozy and I was tired. তাই আমি ঘুমিয়ে গেছিলাম। কিন্তু তুমি তো উঠে খেতে পারতে!"
Namjoon:- ওই মুহূর্তে তোকে ছাড়তে ইচ্ছে করছিল না।
Yoongi পেছন ঘুরে বললো, "তোরা দুজন মিলে কি গুজগুজ ফুসফুস করছিস বলতো?"
Namjoon:- কিছু না। ইলোরা'র খিদে পাচ্ছে!
আমি:- বাহ! কেমন আমার নামে চালিয়ে দিলো!
Yoongi হেসে সামনের দিকে তাকিয়ে হাঁটতে শুরু করলো।
Namjoon একহাতে আমার কোমর জড়িয়ে বললো,"আমার সাথে ফিরবি তো?"
আমি:- ইচ্ছা তো তেমন'ই ছিল। কিন্তু মনে হয় না হবে বলে।
Namjoon:- কেন?
আমি:- অফিসের এই অবস্থা, সবার সাথে একটা মিটিং না করলেই নয়। তার ওপর আজ তোমাদের music ভিডিওয়ের finalization ছিল ওটা reschedule করাতে হবে।
Namjoon আমাকে আরেকটু কাছে টেনে বললো,"তুই সবসময় আমার কাছে থাকলে কত ভালো হতো!"
আমি হেসে বললাম,"আমি সব সময় তোমার সাথে আছি।"
Jungkook ততক্ষনে গাড়ির ড্রাইভার সিটে গিয়ে বসেছে। গাড়ির জানলা দিয়ে মাথা বের করে বললো, "তুই আসছিস নাকি আমি চলে যাবো?"
আমি হাত তুলে বললাম,"আসছি। এক মিনিট!"
আমি Namjoonএর তাকিয়ে বললাম,"যেতে হবে এবার!"
Namjoon হেসে "জানি!", বলে আমাকে ছেড়ে দিলো।
আমি passenger সিটে উঠে দরজাটা লাগাতে গিয়েও থেমে গেলাম। Jungkook বললো, "কি হলো আবার?"
আমি দাঁড়িয়ে দেখি Namjoon গাড়িতে উঠছে। আমি ওর দিকে দৌড় লাগিয়ে জোরে বললাম, "Joonie!''
Namjoon আমার ডাকে দাঁড়িয়ে পড়লো। আমি ওর সামনে গিয়ে বললাম, "আরে আমার ব্যাগ, জামা সব তোমার ওখানে রয়ে গেছে।"
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।