*বিকেলে*
Lunchএর পর আমি Jungkookকে ওর রুমে গিয়ে rest নিতে বললেও ও আমার কথায় কোনো পাত্তা না দিয়ে Namjoon, Hobi আর Yoongiকে নিয়ে গল্প করতে বসে গেছে।
আমি Jungkookএর সামনে দাঁড়িয়ে বললাম, "তুই আমার একটাও কথা শুনবি না। তাই তো?"
Jungkook আমার হাত ধরে টেনে আমাকে ওর পাশে বসিয়ে বললো,"আমি এত দিন পর এলাম তাও তুই আমাকে বকবি?"
আমি:- partyতে গিয়ে যদি না ঘুমাতে চাস চুপচাপ গিয়ে রেস্ট নে।
Yoongi:- ইলোরা, ও তো lunchএর আগে অব্দি ঘুমালে থাকুক আমাদের সাথে জোর করো না ওকে।
আমি:- Okay! থাক কিন্তু partyতে যদি ঘুম পেয়েছে বলে ঘ্যানঘ্যান করে আমি কিন্তু তখন কান ধরে মুলে দেবো।
Jungkook:- তুই কি আমাকে বাচ্চা ভাবিস?
আমি হেসে ওর চুল ঘেঁটে বললাম,"তা নয়তো কি? শুধু শরীরেই বড় হয়ে গেছিস।"
Jungkook:- হয়েছে এবার আমার মাথার উপর দাঁড়িয়ে না থেকে এসে বস।
আমি ওদের সাথে বসতেই যাবো কলিংবেল বেজে উঠলো। আমি "আসছি", বলে দরজা খুলে দেখি stylistরা আমাদের dress নিয়ে দাঁড়িয়ে আছে।
আমি ওদের ঢোকার জায়গা দিয়ে বললাম, "ভেতরে এসো।"
Stylistরা তাদের সমস্ত জিনিসপত্র ঘরের মধ্যে ঢোকাতে শুরু করলো। ওদের মধ্যে একজন মেয়ে আমার দিকে হাত বাড়িয়ে বললো, "hi, আমি Lana! আমাকে অফিস থেকে আজ specially আপনার make up আর stylingএর জন্য পাঠানো হয়েছে।"
আমি ওর হাত ধরে handshake করে বললাম, "Hi, Lana nice to meet you! কিন্তু তোমাদের আর কিছুক্ষন পরে আসার কথা ছিল না?"
Lana:- হ্যাঁ! কিন্তু তার সাথে স্যারদের dressও নিয়ে আসার কথা ছিল ওনারা একবারও ফাইনাল trial দেন'নি। তাই যদি কোনো অসুবিধা হয় আমরা কিছুক্ষনের মধ্যেই alteration করতে পারি তার জন্যই একটু তাড়াতাড়ি আসা।
আমি:- okay! তোমরা আমার সাথে এসো।
আমি ভেতরে ঢুকতে ঢুকতে Namjoonদের উদ্দেশ্যে বললাম,"guys! Lanaরা এসেছে আমাদের partyএর জন্য ready করতে।"
আমার কথায় ওরা চারজন একসাথে আমার দিকে ঘুরে তাকালো। Lana ওদের সামনাসামনি দাঁড়িয়ে বললো,"Hi, আমার নাম Lana! আপনাদের dressগুলো এনেছি trial দিয়ে দেখুন যদি কোনো small alteration করতে লাগে আমি সঙ্গে সঙ্গে করে দেবো।"
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।