অধ্যায় ১৫

75 5 0
                                    

ইলোরা'র POV

আমি জানি না এই ঘটনাগুলো সত্যি কিনা, জানি না আর কতক্ষন আমি এমনভাবে থাকতে পারবো কিন্তু আমি এই মুহূর্তটা শেষ হতে দিতে চাই না।

আমি ভুলেই গিয়েছিলাম Namjoonএর বুকে মাথা রাখা আমাকে কতটা নিরাপত্তার অনুভূতি দেয়। It feels like home in his arms.

আমি clubএর মিউজিকের মধ্যেও ওর heartbeat স্পষ্ট শুনতে পাচ্ছি। ওর নেশা ধরানো গায়ের গন্ধ আমাকে ধীরে ধীরে আচ্ছন্ন করে নিচ্ছে।

আমার মন শুধু বলছে আর কিছুক্ষন, আর কয়েকটা মুহূর্ত এইভাবে থাকতে, পারলে হয়তো সারাজীবন।

আমি যখন আবেশে ওকে আরও একটু বেশি জড়িয়ে ধরে ওর বুকে মাথাটা আরেকটু লুকিয়ে নিচ্ছি তখন আমি স্পষ্ট শুনলাম ওর হালকা হেসে ওঠা।

Namjoon আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো, "ইলোরা!"

ওর ডাকে আমার ঘোর কাটলো। আমি সঙ্গে সঙ্গে ওকে ছেড়ে দিয়ে দূরে সরে দাঁড়ালাম। নিজেকে একটু সামলে নিয়ে আমি "Sorry Namjoon! Excuse me please!", বলে dance floor থেকে ছুটে বেরিয়ে আসতে আসতে মিউজিকের আওয়াজের মধ্যেই আমি Namjoonএর গলা শুনতে পেলাম। ও আমাকে ডাকছে।

আমি ছুটে private barএ গিয়ে ঢুকলাম। এ আমি কি করছিলাম? কেন নিজেকে আবার পুরোনো অভ্যাসে জড়াতে যাচ্ছিলাম?

Private barএর পর্দা সরার আওয়াজে আমি গলা ঝেড়ে সোজা হয়ে বসলাম। Namjoon private barএ ঢুকে সোজা আমার পাশে বসে বললো, "কি হয়েছে?"

আমি ওর দিকে না তাকিয়ে বললাম,"না, কিছু হয় নি।"

Namjoon আমার মাথায় ওর হাত রেখে বললো, "did I just make you uncomfortable? I am sorry! I didn't mean to."

আমি ওর দিকে তাকিয়ে বললাম, "না না, তেমন কিছু না।"

Namjoon আমার দিকে তাকিয়ে মুচকি হেসে আমার একটা হাত ওর দুহাতের মধ্যে আবদ্ধ করে বললো, "ইলোরা, আমি জানি তোর মনে এখন হাজারটা প্রশ্ন চলছে। আমি বুঝি তোর মনের অবস্থা। কিন্তু আমার কাছে তার কোনো উত্তর নেই। দু'বছর পর যখন তোকে আবার সেই পার্টিতে দেখেছিলাম মনে হয়েছিল ছুটে গিয়ে তোকে জড়িয়ে ধরি। কিন্তু কোথাও যেন তোর ছেড়ে যাওয়া নিয়ে একটা সংকোচ বোধ রয়ে গেছিল। তারপর তুই কিছুদিন আগে সমস্ত ঘটনা খুলে বলার পর ধীরে ধীরে আমার চেপে রাখা রাগ-অভিমানটা দূর হয়ে গেলেও দ্বিধাবোধ কাটিয়ে উঠতে পারি নি। আজ যখন তুই আমাকে জড়িয়ে ধরলি আমার যেন মনে হলো আমি আমার জীবনের puzzleএর missing piece আবার খুঁজে পেয়েছি। আমি জানি না এই অনুভূতির উৎস কোথায়, জানি না তোকে আবার আগের মতো করে accept করতে পারবো কি না তবে তোর পাশে থাকা feels like most amazing thing in the world."

প্রাক্তনWhere stories live. Discover now