*কয়েকদিন পর*
Clubএ Namjoonএর সাথে সেদিন কথা বলার পর থেকে আমি ওর ব্যবহারে অনেক পরিবর্তন দেখতে শুরু করেছি। আমার সাথে একেবারে কলেজে যেমন করে কথা বলতো ওভাবে কথা বলতে শুরু করেছে, এমনকি এখন রোজ আমাকে ফোনও করে।
I am not complaining, আমার নিজেরও ওর এমন ব্যবহার খুব ভালো লাগে। মাঝে মাঝে মনে হয় যেটাকে আমি closure বলে ভেবেছিলাম সেটা হয়তো নতুন কোনো কিছুর সূচনা। তারপর মনে হয় ও তো এমনটাই নিজের আশেপাশের সবাইকে আগলে রাখে, তাদের খোঁজ নেয়।
আজ এমনিতেও শনিবার অফিস employeeদের জন্য ছুটি আমি আসি শুধু একটু সময় কাটানোর জন্য কারণ অফিসে কাজে ডুবে থাকতে আমার বেশ ভালোই লাগে। তাই প্রত্যেক শনিবার অফিসে এসে কিছু কাজ এগিয়ে রাখি, নিজের schedule গুলো recheck করে আবার বাড়ি ফিরে যাই। কোনো কোনোদিন Jungkook আসে আমার সাথে আবার কোনোদিন ঘরেই থাকে। আমিও ওকে আসার জন্য জোর করি না ওর'ও তো নিজের life আছে।
আজ আমি আর আমার bodyguardরা ছাড়া অফিসে আর কেউ নেই। আমি বসে বসে next weekএর schedule মিটিংগুলো recheck করছিলাম হঠাৎ করে আমার অফিসের landlineটা বেজে উঠলো।
অদ্ভুত তো! কেউ শনিবার অফিসে ফোন করে না আর আমার চেনাজানা কেউ হলে সে তো direct আমাকে মোবাইলে ফোন লাগাবে। এই সময়ে আবার কে ফোন করলে অফিসের নম্বরে?
আমি laptopএ চোখ রেখেই ফোনটা তুলে কানে নিয়ে বললাম,"Hello! ইলোরা সেন Speaking!"
ফোনের অপরদিক থেকে আওয়াজ এলো, "Hey princess! Busy?"
আমি অবাক হয়ে বললাম, "Namjoon? তুমি আমাকে অফিসের landlineএ ফোন করেছো কেন?"
Namjoon হেসে বললো,"তোর নম্বর not reachable বলছে। তোর বাড়িতে ফোন করলাম তো Jungkook বললো তুই অফিসে আছিস। তাই এখানে ফোন লাগলাম।"
Namjoonএর কথায় আমার মোবাইলটা বের করে দেখি ওটা বন্ধ হয়ে গেছে।
আমি:- Sorry Namjoon! আমার ফোনটা বন্ধ হয়ে রয়েছে charge নেই হয়তো।
Namjoon:- এতে sorry বলার কি আছে? তুই কি ব্যস্ত এখন?
আমি:- না না, তেমন কোনো কাজ নেই। বলো।
Namjoon:- আমরা এখানে sleep over plan করছি, do you wanna join?
আমি:- Sure! দাঁড়াও Jungkookকেও বলে দেই।
ESTÁS LEYENDO
প্রাক্তন
Fanficবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।