অন্তিম অধ্যায়

124 5 2
                                    

Mr. Jeon আর Jungkook ওদের সিট ছেড়ে উঠে নার্সের দিকে এগিয়ে গেল। আমি ওদের পেছন পেছন গেলাম।

Mr. Jeon:- আমি ওর guardian! বলুন।

Nurse:- আপনাদের ডক্টর ডাকছেন। আমার সাথে আসুন।

বলে উনি বেরিয়ে গেলেন। আমরা ওনাকে অনুসরণ করলাম। আমাদের Waiting রুম থেকে বেরোতে দেখে Yoongi আর Hobiও আমাদের পেছন পেছন এলো।

আমাদের একটা অফিস রুমের মতো জায়গায় নিয়ে এসে Nurse,"ভেতরে যান। ওনারা আপনাদের জন্য অপেক্ষা করছে।", বলে চলে গেল।

Jungkook আমাদের দিকে ঘুরে বললো, "আমাদের এতজনের ভেতরে যাওয়ার দরকার নেই। আমি আর Namjoon hyung যাচ্ছি। বাবা, তুমি Yoongi hyung আর Hobi hyungএর সাথে থাকো।"

কেউ আর কোনো কথা বাড়ালো না, শুধু মাথা নেড়ে সম্মতি জানালো। সত্যি বলতে আমরা সবাই physically আর mentally exhausted হয়ে আছি।

Jungkook আমাকে "Hyung চলো।" বলে দরজা ঠেলে ভেতরে ঢুকলো। আমিও বাকিদের দিকে একবার দেখে নিয়ে ভেতরে ঢুকলাম।

রুমে দুজন doctor বসে আছেন। আমি আর Jungkook ওনাদের মুখোমুখি বসলাম।

Jungkook একজন doctorএর উদ্দেশ্যে বললো,"Dr. Choi! আপনি এখানে?"

উনি মুচকি হেসে বললেন,"after all ইলোরা আমার পুরনো patient আমাকে তো এখানে থাকতেই হতো।"

আমি কিছুই বুঝতে না পেরে অবাক হয়ে তাকিয়ে রইলাম।

Jungkook আমার উদ্দেশ্যে বললো,"Hyung! কয়েক বছর আগে যখন ইলোরা'র mental break down হয় উনি'ই ইলোরা'র counciling করেছিলেন।"

Dr. Choi বললেন,"Hello! আমি dr. Choi, psychiatrist!" ওনার পাশে বসে থাকা অন্য doctorএর দিকে দেখিয়ে বললেন, "উনি Dr. Yong, উনি'ই ইলোরা'র operationটা করেছেন আর এই কেসটা handel করছেন।"

আমি:- Hello! আমি Kim Namjoon। ইলোরা কেমন আছে এখন?

Dr. Yong:- Operation sucessful! ইলোরা এখন বিপদের বাইরে ওকে আমরা OT থেকে transfer করে ICUতে রেখেছি monitoringএর জন্য।

Jungkook একটা স্বস্তির নিঃশ্বাস ফেলে বললো,"Thank you doctor! ওর কি জ্ঞান ফিরেছে?"

Dr. Yong আর Dr. Choi একে অপরের মুখের দিকে তাকালেন।

Dr. Choi:- সেই কথাটা বলার জন্যই আমরা তোমাদের এখানে ডেকেছি।

প্রাক্তনDonde viven las historias. Descúbrelo ahora