Namjoon's POV
Sophiaযে আমার পেছন পেছন এখানেও চলে আসবে আমি সেটা জানতাম না। সকাল থেকে এখানে এসে আমাকে disturb করে যাচ্ছে। ও কি বুঝতে পারে না আমি ওর প্রতি interested নয়? ওকে সোজাসুজি বললেও ও জিনিসটাকে ইয়ার্কি হিসেবে নেয়। আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে ওকে সামলাতে সামলাতে।
Lunch breakএ সবার সামনে যাতে উল্টোপাল্টা কোনো কথা না বলে তার জন্য আমি ওকে অন্য রুমে নিয়ে এসেছি। আমি যে এখান থেকে Yoongiদের কাছে যাবো তারও উপায় নেই। আমি জানি ও ঠিক আমার পিছু পিছু চলে যাবে।
মুখের সামনে খাবার পড়ে আছে কিন্তু সেটা ছুঁয়েও দেখার ইচ্ছা নেই আমার। Sophia এদিকে আমার সামনে বসে নিজের মতো ফোন ঘেঁটেই যাচ্ছে।
হঠাৎ করে দরজা খোলার আওয়াজে আমি আর Sophia একসাথে দরজার দিকে তাকালাম। ইলোরা, Jungkook, Hobi আর Yoongi রুমে ঢুকলো।
ইলোরা একবার আমার দিকে তাকিয়ে তারপর Sophiaএর দিকে তাকিয়ে হালকা গলা চড়িয়ে বললো, "Security!"
কয়েক সেকেন্ডের মধ্যেই সেটের একজন security এসে হাজির হলো।
Security:- Yes, Miss Sen!
ইলোরা Sophiaএর দিকেই তাকিয়ে থেকে বললো,"আমি কি বলেছিলাম তোমাদের? বাইরের কেউ allow নয় সেটে।"
Security:- আমরা ওনাকে আঁটকানো চেষ্টা করেছিলাম কিন্তু উনি আমাদের কথা শোনেন নি। তারপর Mr. Kimও ওনাকে ভেতরে নিয়ে এলো। তাই...
ইলোরা ওর কথা শেষ হওয়ার আগেই বলে উঠলো, "এসব অজুহাত আমি শুনতে চাই না। যা ভুল হয়েছে তা এখনো ঠিক করার সময় আছে। So, I don't think আমাকে বলে দিতে হবে তোমার এখন কি করা উচিত! নাকি বলতে লাগবে?"
Security:- না Miss sen!
ইলোরা "good!" বলে চলে যাচ্ছিল কিন্তু Sophia ওর জায়গা থেকে উঠে বললো, "Excuse me Miss Sen!" আমিও উঠে দাঁড়ালাম।
ইলোরা ঘুরে দাঁড়িয়ে Sophiaএর দিকে তাকালো। Sophia বলে উঠলো, "আমি বাইরের কেউ না।"
ইলোরা:- really? তা এই সেটে তোমাকে আমি কোনো কাজ দিয়েছিলাম বলে তো আমার মনে আসছে না।
Sophia:- আমি? আমি এখানে কেন কাজ করবো? আমি তো এখানে আমার fianceকে support করতে এসেছি।
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।