অধ্যায় ৪২

49 3 0
                                    

ইলোরা'র POV

আমাদের অফিসটা আজকে যেন চেনাই যাচ্ছে না। একে তো এতদিন পর আবার অফিসে ফেরা তার ওপর partyএর সাজ-সরঞ্জাম, guests, মিডিয়া সব মিলিয়ে অফিস চত্তরের পুরো ভোল পাল্টে গেছে।Event managerরা আমার আশা থেকেও ভালো organize করেছে সব কিছু।

Namjoon, Jungkook, Hobi আর Yoongiএর সাথে partyতে ঢুকে প্রথমেই এক ঝাঁক journalistদের বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হলো আমাদের। কেউ stylistএর নাম জিজ্ঞেস করছে, তো কেউ album নিয়ে প্রশ্ন করছে, আবার কেউ Sensationএর future plans জানতে চাইছে।

আমরা যতটা সম্ভব প্রশ্নের উত্তর দিয়ে ভেতরে ঢুকতেই যাবো কিন্তু মিডিয়ার ভিড়ে দুটো পরিচিত মুখ দেখে আমি যেতে গিয়েও দাঁড়িয়ে পড়লাম।

আমি ফিরে এসে হাত নেড়ে বললাম,"Hey Maria, তুমিও এই partyএর ফুটেজ কভার করতে এসেছো?"

Maria আমার কথায় একটু অবাক হলো যেন! নিজেকে সামলে নিয়ে বললো,"ইলোরা, আপনি আমাকে মনে রেখেছেন?"

আমি:- কেন মনে রাখবো না? Business জগতে পা দেওয়ার পর তুমি'ই প্রথম আমার interview নিয়েছিলে। তা এখানে কি কাজে?

Maria:- হ্যাঁ! আমাদের আজ live telecast হচ্ছে চ্যানেলে।

আমি:- তুমি গেটে কেন? ভেতরে চলো! আর তোমার সাথে যে ক্যামেরাম্যান এসেছিল সে কই? কি নাম যেন? ও হ্যাঁ Vickey! ও কে তো দেখছি না।

Maria:- ও ভেতরে ওর crewএর সাথে partyএর live ফুটেজ কভার করছে আমি এখানে আপনাদের বাইট নিতে এসেছিলাম।

আমি:- ভেতরে গিয়ে কথা বলা যাক?

Maria:- sure!

বলে Maria আর সাথে partyতে entry নিলো। Kookieরা already ভিড়ে মিশে গেছে। আজ তো ওদের দিন তাই আমি ওদের বেশি না ঘাঁটিয়েই Mariaএর সাথে গল্প করতে লাগলাম।

আমি:- Vickeyএর তোলা সেই ছবিগুলো কিন্তু আমার খুব পছন্দ হয়েছিল।

Maria:- আপনি যদি চান আমি ওকে বলে আপনার জন্য partyএর কিছু excusive click arrange করতে পারি।

আমি:- না না, তোমরা এখানে কাজে এসেছো। বাড়তি কোনো খাটনি আমি করাতে চাই না।

Maria:- Come on, ইলোরা! We don't mind!

আমি হেসে বললাম,"আচ্ছা ভেবে দেখবো!"

প্রাক্তনWhere stories live. Discover now