Jungkook পেছন থেকে বললো, "কিছু হয়েছে?"
আমি দরজার automatic lock খোলার চেষ্টা করতে করতে বললাম, "সব জায়গা এভাবে তছনছ করেছে, অথচ আমার অফিসের সামনেটা দেখ কোনো কিছুই নেই।"
Uncle আমার দিকে রুমের চাবি এগিয়ে বললো, "ওভাবে খুলবে না। এনে চাবি দিয়ে খোল।"
আমি uncleএর হাত থেকে চাবিটা নিয়ে keyholeএ চাপ দিতেই দরজাটা খুট করে খুলে গেল।
আমি uncleএর দিকে তাকিয়ে বললাম, "তুমি কি করে জানলে খুলবে না?"
Mr Jeon:- আমি তোর রুমে special security lock লাগিয়েছিলাম। যারা ঢুকেছিল ওরা পুরো বিল্ডিংয়ের সিকিউরিটি system disable করে দিলেও এখানের কিছু করতে পারে নি। ওরা যখন এই দরজা'টা খোলার চেষ্টা করে তখনই আমার কাছে alert যায় আর আমি এই systemএর থেকেই ওদের পালাতে দেখি।
পুলিশ অফিসারটি আমার পাশ কাটিয়ে ভেতরে যেতে যেতে বললেন, "ভাগ্যিস এই সিকিউরিটি ব্রিজটা on ছিলো।"
আমি ওনার পেছন পেছন ঢুকলাম। পুলিশ অফিসার বললেন," যেমনটা আমি দেখতে পাচ্ছি এখানে কোনোরকমের ক্ষতিও হয় নি। Mr. Jeon আগে আমাকে বলেছিলেন আপনার অফিসেই সমস্ত জরুরি কাগজপত্র থাকে। আমি তাও আপনাকে suggest করবো সব একবার check করে নেবেন। আমি আমার teamএর সাথে বাইরে আছি বাকি investigationএর জন্য। check করার পর আপনার যদি মনে হয় কোনো কিছু missing আমাকে সঙ্গে সঙ্গে report করবেন।"
আমি:- Thank you so much!
আমার কথা শেষ হতেই পুলিশ অফিসার বেরিয়ে গেলেন। আমি আমার চেয়ারে বসে পড়লাম।
Jungkook আমার কাঁধে হাত রেখে বললো, "কি হয়েছে?"
আমি:- কিছু না। আমার ব্যাপার'টা process করতে একটু সময় লাগবে। তুই যা Namjoon, Yoongi আর Hobiকে ডেকে নিয়ে এসে এখানে বসা। ওদের আর ওই ভাঙা কাঁচের মধ্যে দাঁড়িয়ে থাকতে হবে না। আমি fileগুলো check করছি।
বলে নিজের জায়গা থেকে উঠে lockerএর দিকে যেতে Jungkook বেরিয়ে গেল।
আমি এক এক করে সব file মেলাচ্ছি uncle আমার পাশে এসে বললেন, "ছেলেটা কে?"
আমি চমকে ওনার দিকে তাকিয়ে বললাম, "কে?"
Uncle আরেকটা file টেনে নিয়ে check করতে করতে বললেন,"যার সাথে অফিসে এলি। কে ও?"
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।