অধ্যায় ২৮

55 5 0
                                    

Namjoonএর flatএ ঢুকে'ই কাঁধ থেকে অফিস ব্যাগটা নামিয়ে রেখে সোফায় ধপ করে বসলাম। Namjoon আমার সামনে দাঁড়িয়ে বললো, "ক্লান্ত?"

আমি:- হ্যাঁ, just একটা cozy, warm shower চাই refresh হওয়ার জন্য।

Namjoon মুচকি হেসে বললো, "তুই এখানেই বস। আমি ফ্রেশ হয়ে আসি। তারপর গিয়ে You can take your long refreshing shower. Sounds good?"

আমি মাথা নেড়ে বললাম, "হুম।"

Namjoon আমার মাথায় kiss করে রুমের ভেতরে ঢুকে গেল। আমি ফোনটা বের করে Jungkookকে call করলাম। কিছুক্ষন রিং হওয়ার পর ফোনটা তুলে Jungkook বললো, "হ্যাঁ বল।"

আমি:- পৌঁছে গেছিস তোরা?

Jungkook:- just কিছুক্ষন আগেই এসেছি। তুই কি করছিস?

আমি:- কিছু না। just বসে আছি। অফিসের বাইরে দুটো গাড়ি লক্ষ করেছিলি?

Jungkook:- হ্যাঁ!

আমি:- আগে কোনোদিন আমাদের অফিসের আশেপাশে ওই গাড়িগুলো দেখেছিলি?

Jungkook:- উমমম, ঠিক মনে পড়ছে না। কেন বলতো?

আমি:- জানি না। ব্যাপারটা কেমন যেন অস্বাভাবিক লাগছে।

Jungkook:- তোর যদি মনে হয় আমরা cctv footage check করতে পারি!

আমি:- কাল অফিস গিয়ে সেটাই করতে হবে মনে হচ্ছে।

Jungkook:- তুই সামান্য দুটো গাড়ি নিয়ে এত panic কেন করছিস?

আমি:- আমার কয়েকদিন ধরে কেন জানি না মনে হচ্ছে কেউ আমাদের প্রতিটা পদক্ষেপ লক্ষ করছে। আমি জানি না এটা আমার মনের ভুল কিনা তবে অস্বাভাবিক কিছু দেখলেই সেটা আমাকে ভাবিয়ে তুলছে।

Jungkook:- তুই ভাবিস না এটা নিয়ে বেশি। কাল অফিস গিয়েই গত এক সপ্তাহের cctv ফুটেজ চেক করাবো যদি কোনো অস্বাভাবিক গতিবিধি দেখি তবে সঙ্গে সঙ্গে তার ব্যবস্থা নেবো। আপাতত তুই Namjoon hyungএর সাথে enjoy কর। আমি রাখলাম। bye!

আমি:- bye! Good night!

বলে ফোন রেখে দিলাম। Namjoon রুম থেকে বেরোতে বেরোতে বললো, "তুই এবার যেতে পারিস।"

আমি কোনো কথা না বলে উঠে ওর পাশ কাটিয়ে বাথরুমে ঢুকে গেলাম।

প্রায় আধাঘন্টা পর ফ্রেশ হয়ে বাথরুম থেকে গায়ে তোয়ালে জড়িয়ে বেরিয়ে এলাম। আয়নার সামনে দাঁড়িয়ে চুল শুকাচ্ছি Namjoon আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে কাঁধে kiss করতে শুরু করলো।

প্রাক্তনDonde viven las historias. Descúbrelo ahora