Jungkook's POV
ইলোরা না আসায় আজকে যেমন কাজের চাপটা তুলনামূলক ভাবে বেশি মনে হচ্ছে তেমন boreও লাগছে। কিছুতেই যেন সময় কাটতে চাইছে না। অন্যদিন হলে ইলোরা'র সাথে কাজে গল্পে কখন যে দিন শেষ হয়ে যায় বুঝতেও পারি না।
একটা projectএর file নিয়ে অভ্যাসবশত ইলোরা'র অফিসের দিকে পা বাড়িয়ে আবার ঘুরে বাবার অফিসে গেলাম।
দরজার সামনে দাঁড়িয়ে আমি,"আসবো?" বলতে অপরদিক থেকে বাবার গলা এলো, "হ্যাঁ আয়।"
আমি অফিসের ভেতর ঢুকে বাবার সামনে fileটা রেখে বললাম, "এটা একবার final সব দেখে নাও।"
বাবা আমাকে হাতের ইশারায় বসতে বলে fileটা তুলে নিয়ে check করতে শুরু করলো।
আমি বাবার উল্টোদিকের চেয়ারটায় বসলাম। বাবা fileএর সব check করে বললো, "হুম, সব ঠিক আছে। fileটা আমার কাছে থাক আমি সঠিক departmentএ hand over করে দেব।"
আমি, "আচ্ছা" বলে উঠে যাচ্ছিলাম বাবা বললো, "তোকে এত চুপচাপ লাগছে কেন?"
আমি আবার চেয়ারে বসে পড়লাম। বাবা আমার দিকে চিন্তিত ভাবে তাকিয়ে বললো, "সব ঠিক আছে তো? কোনো সমস্যা থাকলে আমাকে বলতে পারিস।"
আমি:- সমস্যা কি সেটা তো তোমরা আমাকে বলবে?
Mr. Jeno:- মানে?
আমি:- মানে আমি এটাই জানতে চাইছি তুমি আর ইলোরা কাল থেকে আমার কাছে কি লুকানোর চেষ্টা করছো?
Mr. Jeon:- কি আবার লুকাতে যাবো?
আমি:- কাল আমি যখন ইলোরাকে ফোন করলাম ও বললো ও নাকি কাজের জন্য বাড়ি যেতে পারবে না। কিন্তু কাল ও অফিসে ছিল না। কিন্তু আমাকে বলেও নি কোথায় ছিল। আমি জানি তুমি যদি ওর এক ঘন্টা খোঁজ না পাও তাহলে কিরকম react করো সেটা একমাত্র আমি জানি সেখানে ও সারারাত বাইরে কাটলো আর তাতে তোমার কোনো হেলদোল নেই। কি চলছে বলবে আমাকে?
Mr. Jeon:- তুই চিন্তা করবি বলেই তোকে জানাতে না বলেছিলাম।
আমি:- এইভাবে না জানিয়েও আমার চিন্তা কোনো অংশে কমে যায় নি।
Mr. Jeon:- তোদের কলেজে পড়ার সময় যারা ওর দিকে হাত বাড়িয়েছিল তারা আবার ওর খোঁজ পেয়ে গেছে বলে আমার সন্দেহ। কাল ও কোনো এক বন্ধুর বাড়ি চলে গিয়েছিল। আমিই ওকে location জানাতে মানা করেছিলাম। কারণ আমার সন্দেহ ছিল যে ওরা হয়তো আমাদের ফোন tap করতে পারে।
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।