Jungkook:- ও বাড়ি পৌঁছালো কখন? আর ও এমন অবস্থায় কেন পড়ে আছে?
Mr. Jeon:- আমি বুঝতে পারছি না কিছু।
Yoongi:- wait! wait! ওই দিকে কেউ একজন দাঁড়িয়ে আছে।
আমি screenএ ভালো করে দেখলাম সত্যিই ওর পেছনে কেউ যেন দাঁড়িয়ে আছে। কিন্তু ঠিক মতো আলো না পড়ার স্পষ্ট কিছুই বোঝা যাচ্ছে না।
কোনো একটা তরল জাতীয় ইলোরা'র মুখে কেউ ছুড়ে মারতেই ইলোরা ধড়ফড় করে উঠে বসলো।
Jungkook:- এখানে বসে বসে এসব দেখে লাভ নেই। আমরা জেনে গেছি ইলু কই আছে আমাদের এক্ষুনি ওখানে যাওয়া উচিত।
Mr. Jeon:- কিন্তু তোরা যাওয়ার আগেই যদি ওরা ইলোরা'কে ওখান থেকে সরিয়ে দেয়?
কথাটা উনি খুব একটা ভুল বলেননি। ওরা যদি এত লোকজনের মধ্যে থেকে ইলোরা'কে সরিয়ে ফেলতে পারে একটা খালি ঘর থেকে ইলোরা'কে গায়েব করা কোনো ব্যাপার হবে না।
Yoongi:- আমাদের কাউকে এখানে থেকে এসব ফুটেজে নজর রাখা উচিত। কমসে কম জানা তো যাবে যে ইলোরা কি অবস্থায় আছে।
আমাদের কথার মধ্যেই Hobi বলে উঠলো, "এটা Sophia না?"
আমরা ওর কথায় একসাথে ওর দিকে ঘুরে তাকালাম। ও Computer screenএর দিকে point করে রয়েছে।
আমি computerএর দিকে তাকিয়ে দিকে Sophia ইলোরা'র সামনে দাঁড়িয়ে কিছু যেন একটা বলছে। ওর মুখে ঘৃণা আর রাগ স্পষ্ট ফুটে উঠেছে। ওর হাতে একটা baseball ব্যাট।
Jungkook:- কি বলছে ও ইলু'কে? বাবা তুমি sound recorderটা on করছো না কেন?
Mr. Jeon:- ওটা শুধু সিসিটিভি ফুটেজ রেকর্ডিংয়ের জন্য। liveএ কোনো sound capture হয় না।
আমরা সবাই একে অপরের সাথে কথা বললেও পাঁচ জোড়া চোখ screenএর দিকে স্থির দৃষ্টিতে তাকিয়ে আছে।
হঠাৎ করে Sophia ওর হাতে ধরে থাকা ব্যাট দিয়ে ইলোরা'কে আঘাত করলো। ইলোরা'র মুখে স্পষ্ট যন্ত্রণার ছাপ ফুটে উঠলো।
আমি:- আমরা কি এখানে বসে বসে ইলোরা'কে এমন তড়পাতে দেখবো?
Jungkook:- আমাদের এক্ষুনি ওখানে গিয়ে sophiaএর এসব পাগলামো আটকানো উচিত।
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।