অধ্যায় ১২

74 6 0
                                    

সকালে ফোনের আওয়াজে ঘুম ভাঙলো। আমি চোখ বন্ধ রেখেই ফোনটা তুলে ঘুম জড়ানো গলায় বললাম,"হ্যালো?"

ফোনের অপর দিকে থেকে আওয়াজ এলো, "তুই এখনো ঘুমাচ্ছিস?"

আমি ফোনের দিকে তাকিয়ে দেখলাম Jungkook ফোন করেছে। ফোনটা আবার কানে নিয়ে বললাম, "হ্যাঁ বল।"

Jungkook:- বল মানে কি! তুই নাকি আমাকে address পাঠাবি যে!

আমি:- ওহ হ্যাঁ ভুলে গিয়েছিলাম। দাঁড়া তোকে current location share করে দিচ্ছি।

Jungkook:- জলদি কর আমাকে তোকে প্রথমে আনতে যেতে হবে তারপর ওখান থেকে অফিস যাবো দু'জনে।

আমার কি যে মনে হলো আমি বলে উঠলাম, "শোন আজকে কি অফিসে কোনো জরুরি কাজ আছে?"

Jungkook:- না তো!

আমি:- তুই আজকে অফিস সামলে নিতে পারবি? আমার যেতে একটুও ইচ্ছা করছে না।

Jungkook:- কেন পারবো না!

আমি:- তাহলে তোকে আর এখানে আসতে হবে না।

Jungkook:- তোর কাছে তো গাড়ি নেই। তুই বাড়ি ফিরবি কি করে।

আমি:- সে আমি দেখে নিচ্ছি।

Jungkook:- ঠিক আছে। সাবধানে বাড়ি যা। যদি কোনো সমস্যা হয় আমাকে ডেকে নিবি আর পৌঁছে গেলে আমাকে জানিয়ে দিবি। কেমন?

আমি:- নিশ্চয়ই!

Jungkook:- আমি এবার রাখছি। bye!

ফোনটা কেটে গেল। আমি সোজা হয়ে উঠে বসে নিজের চুল ঠিক করছি এমন সময় রুমের দরজায় টোকা পড়লো। দরজার অপর প্রান্ত থেকে Namjoon বললো,"আসবো?"

আমি গলার আওয়াজ হালকা চড়িয়ে বললাম, "হ্যাঁ!"

Namjoon দরজা খুলে রুমে ঢুকলো। কোনো কথা না বলেই সোজা washroomএ ঢুকে গেল।

আমি ফোনটা হাতে নিয়ে uncleকে পাঠানো কালকের মেসেজটা একবার খুললাম। মেসেজটা seen mark করা আছে। আমি ছোট্ট করে আরেকটা মেসেজ পাঠালাম, "Good morning uncle! আমি আজ অফিস যাবো না। সোজা বাড়ি যাচ্ছি। তুমি কিছু জানতে পারলে আমাকে জানিও।"

আমার mail accountটা খুলে কোনো গুরুত্বপূর্ণ mail এসেছে কি না সেটাই দেখছি এমন সময় Namjoon washroomএর দরজা খুলে বেরোলো।

প্রাক্তনDonde viven las historias. Descúbrelo ahora