#অপরিণত_নিকাহনামা
লেখা #AbiarMaria#৪১
আসিফ বাসায় আসার পর কয়েকবার কল দিল, প্রিয়ন্তি ফোন পিক করল না। ওর কেমন যেন কান্না পাচ্ছে, পুরো পৃথিবী ভরা গুমোট কান্না বুকে চেপে আছে মনে হচ্ছে। এরকম অদ্ভুত জীবন কি ও চেয়েছিল? বিয়ে তো ভালোয় ভালোয় হয়েই যেত ছয় বছর আগে। তখন বিয়েটা হয়ে গেলে আজকে ওদের সংসারের বয়স ছয় বছর হত। কি হত? নাহয় আসিফ কষ্ট করত টাকার জন্য, চাকরি খুঁজত সময় নিয়ে, সংসার শুরু করতে দেরী হত, কিন্তু এত মিথ্যা আর লুকোচুরি তো থাকত না! ওর মাকে না পারছে বলতে, না পারছে চেপে রাখতে। এ কেমন যন্ত্রণাময় জীবন?
রাতে আর আসিফের ফোন রিসিভ করলো না। ভালো লাগছে না আর। আসিফের কারণেই সব হয়েছে। এই প্রেমের শুরুটাও আসিফ করেছে, বিয়ের প্রস্তাব এসেছে ওর পরিবার থেকেই এবং আসিফের বোকামির জন্য, বিয়েটা পিছিয়েছে আসিফ, এই লুকোচুরিও আসিফের চাকরির জন্যই। অসহ্য হয়ে সব ভাঙচুর করতে ইচ্ছা করছে ওর।
আসিফের ফোন পরদিনও প্রিয়ন্তি রিসিভ করল না। এদিকে চিন্তায় আসিফের খারাপ লাগা বেড়ে যাচ্ছে। আর দুইদিন ঢাকায় আছে। এবার খুব বেশি ছুটি পায়নি। ও সিদ্ধান্ত নিল প্রিয়ন্তিদের বাসায় চলে যাবে যদি এখনও মেয়েটা ফোন না রিসিভ করে। সকাল সকাল আসিফ প্রিয়ন্তির ফোনে কল দেয়। একবার, দু'বার , তিনবার রিং হয় আর তৃতীয় বারের শেষে প্রিয়ন্তি কল রিসিভ করল। আসিফ মুখ খোলার আগেই প্রিয়ন্তি বলল,
"তোমার সাথে আমার দেখা করা দরকার, জরুরী দরকার"
"আগে বলো দুইদিন ধরে ফোন ধরছ না কেন? আমার অপরাধটা কি জানতে পারি? নাকি বিনা অপরাধে শাস্তির চিন্তা করেছ?"
"দেখা করতে আসো, তখন বুঝবো অপরাধ কি করেছ। দুই দিন ধরে ভেবেছি শুধু তোমাকে কি বলব। এখন যা বলার সামনাসামনি বলব। ফোনে এত কথা বলতে পারব না"
আসিফের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। সে ফোনের দিকে কয়েক সেকেন্ড তাকিয়ে থেকে তৈরি হয়ে নেয়।ওদের দেখা করার কথা ছিল একটা রেস্টুরেন্টে। আসিফ বাসা থেকে বের হওয়ার আগে একবার অফার করল যে ও প্রিয়ন্তিকে নিয়ে আসবে, আবার দিয়েও আসবে। প্রিয়ন্তি মুখের উপর মানা করে দিল। আসিফ যখন সেখাবে পৌঁছালো, তখন মাত্র রেস্টুরেন্টটা খুলেছে। আশেপাশে তেমন কেউ নেই। আসিফ তবুও রেলিঙের কাছের এক জোড়া চেয়ার রাখা টেবিলটায় বসলো। এই রেস্টুরেন্টটা নিরিবিলি এবং এখান থেকে অর্ধেক ঢাকা দেখা যাওয়ায় আসিফের এই যায়গাটাই বেশি পছন্দ। ১২ তলার উপর বসে বসে ও ভাবতে থাকলো, প্রিয়ন্তি ঠিক কি কারণে এতটা চটে আছে। সেদিন কান্নাকাটি করছিল, কিন্তু এত আপসেট কিভাবে হলো যে আসিফের ফোনই ধরছে না প্রায় দুইদিন ধরে?
ESTÁS LEYENDO
অপরিণত নিকাহনামা (Complete)
Romanceআসিফের সামনে বিয়ে।বাবার চড় খাওয়ার পর বিয়েতে মানা করার আর কোন উপায়ও নেই।বাবাকে নানাভাবে চেষ্টা করেও এই বিয়ে থামানো যাচ্ছে না। কেন বিয়ে থামাতে হবে?বিয়ে তো আসিফের ছয় মাসের প্রেমিকা প্রিয়ন্তির সাথেই।তবে কেন আসিফ এই বিয়ে ভাঙার চেষ্টা করছে? কারণ প্রিয়ন্তি...