#লুকোচুরি
#পর্ব_১৪
হাতরে হাতরে পাশের বালিশটা টেনে কানের উপর দিল নিঝুম। ফোনের রিং টোনটা খুব বিচ্ছিরি লাগছে। একটা আছাড় মেরে ফেলে দিতে ইচ্ছে হচ্ছে নিঝুমের। ওর আরামের ঘুমটার দিল চৌদ্দটা বাজিয়ে। উঠে বসে কলটা কাটতে যেয়ে কলার আইডি দেখে থেমে গেল ও। অরণ্য....। সাথে সাথে চারদিকটা ভাল করে দেখল নিঝুম। অরণ্য... অরণ্য কোথায় গেল?
ফোনটা তখনও ওর হাতের মধ্যে বাজছে। কলটা ধরতেই ওপাশ থেকে ভারী কন্ঠস্বরটা ভেসে এল,
" আমার ঘুম পরীটার ঘুম কি ভাঙ্গল?""আপনি কই?"
"সরি বউ, একটা আর্জেন্ট কাজে বের হয়ে আসতে হলো। তোমাকে ঘুমন্ত অবস্থায় এত কিউট লাগছিল যে, ঘুমটা আর ভাঙাতে ইচ্ছা হলোনা।"
"তাই বলে আমাকে না বলেই," অভিমানে গলাটা বুজে এল নিঝুমের.. কথাটা শেষ করতেই পারলনা ও।
"সরি, আচ্ছা ফোন যে জন্য করলাম সেটা শোনো আগে।"
"আমি শুনব না আমার মন খারাপ, " নিঝুমের মনটা আসলেই খারাপ হয়ে গেছে। কেন চলে গেল লোকটা ওকে রেখে? এখন ওর অরণ্যকে কি ভীষন দেখতে ইচ্ছে হচ্ছে। ওর মুখটা ছুঁয়ে দিতে ইচ্ছে হচ্ছে। অরণ্যকে ওর এক্ষুনি চাই। এক্ষুনি...এক্ষুনি। এক্ষুনি ওকে জড়িয়ে না ধরলে ও মরে যাবে।
"ঝুম... আমার কথাটা আগে শোনো একবার, তুমি আমার লক্ষী বউ না বলো?" অরণ্য সময় নিয়ে আস্তে আস্তে কথা গুলো বলল। আসলে চাইলেও হয়না। পরের চাকরি করা লোকের এসব শখ থাকতে নেই আর এখন একদিনও কারন ছাড়া ছুটি নিতে চায়না অরণ্য। নানুবাড়ি বেড়াতে গেলে এমনি কিছু ছুটি নষ্ট হবে, তার উপর বিয়ের সময় আবার ছুটি। এতদিন ছুটি পাওয়া সম্ভব না ওর পক্ষে... কর্তৃপক্ষ ঠিক কথা শুনিয়ে দিবে।
কিন্তু নিঝুমকে প্রতিদিন বুকের মধ্যে নিয়ে শোয়াটা এমন নেশার মতো হয়ে যাচ্ছে ওর যে এখন ঝুমকে ছাড়া এক রাত থাকতেও পারে না অরণ্য। ঝুমের চুলের রাজ্যে নাক ডুবিয়ে না দিলে, ওই আদর আদর গন্ধটা নিজের ফুসফুসে ছড়িয়ে না দিলে... অরণ্যর মন আর শরীর কোনটাই ঠান্ডা হয়না। নিঝুম প্রথম দিকে যেমন দূরে দূরে থাকত এখন সেই নিয়মটা কেমন দ্রুত পাল্টে যাচ্ছে। আগে দূরে বসলেও জড়সড় হয়ে বসত আর এখন কাছে থাকলেও ওর চোখ, নাক, চুল সব হাত দিয়ে দিয়ে দেখে। কি দেখে তা আল্লাহ মাবুদই জানে.....
YOU ARE READING
লুকোচুরি
Romanceবাংলা রোমান্টিক থ্রিলার। ভালবাসা বলে কয়ে আসেনা তার জলজ্যান্ত প্রমান নিঝুম নামের মেয়েটি। ভার্সিটি পড়ুয়া হাসিখুশি মেয়েটা হুট করেই প্রেমে পড়ে যায় অচেনা একটি মানুষের। আর তারপরই জন্ম নেয় কিছু অনাকাঙ্ক্ষিত মুহূর্তের, যার ফলশ্রুতিতে অদ্ভুত সব ঘটনা ঘটতে থাক...