"ঝুম... বউ... জানালাটা খোল না প্লিজ, ঢুকতে পারছি না তো... " ঘুমের মধ্যে বিরবির করে কথাগুলে বলেই আবার বালিশে মুখ গুঁজল লোকটা।
ওড়নার কোনা খানিকটা মুখে পুরে দিয়ে কান্নার শব্দ রোধ করল নিঝুম... অনেক কষ্টে। হাপরের মতো ওঠানামা করছে ওর বুকটা, ফোপাঁনোর শব্দ আটকে গিয়ে অদ্ভুত এক গোঙানির মতো আওয়াজ হচ্ছে শুধু... বুক, পেট সব ব্যাথা করছে।হাত, পা চলছে না, কেমন অসাড় হয়ে গেছে। হাতের উল্টো পিঠ দিয়ে চোখ থেকে টপটপ করে পড়তে থাকা পানিগুলো মুছল নিঝুম। খুশি, কান্না, ভয় সব একসাথে তালগোল পাকিয়ে একাকার হয়ে গেছে ওর। সামনে যে লোকটা শুয়ে আছে সেটা অরণ্য... এতে এখন বিন্দুমাত্র সন্দেহ নেই ওর। কিন্তু তারপরও হাজার হাজার প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নিঝুমের মাথায়। থেকে থেকে সন্দেহ বীজ থেকে মহীরুহতে পরিনত হচ্ছে আর নিঝুম তাদের নিশ্চিহ্ন করে চলেছে কিন্তু সুযোগ পেলেই তা আবারও অঙ্কুরিত হচ্ছে, লতাপাতার মতো আঁকড়ে ধরে বাড়ছে।
কিন্তু অরণ্য নিজেকে কেন লুকাচ্ছে ওর কাছে থেকে? আর এটা যদি অরণ্য হয় তাহলে ঐ দুর্ঘটনায় কে মারা গিয়েছে? অয়ন! কিন্তু তাহলে অরণ্য অহনার সাথে সম্পর্ক কেন রাখছে? আবার কাল রাতে সে ওর সাথেও শারীরিক সম্পর্কে জড়িয়েছে। মানে যা ইচ্ছে তাই হচ্ছে নিঝুমের সাথে আর এই সব কিছুর পিছনে ওর স্বামী অরণ্য রহমানের পুরোপুরি হাত রয়েছে। আর সে তার পরিচয় তার নিজের পরিবার, স্ত্রী সবার কাছ থেকে লুকিয়ে বেরাচ্ছে।
নিঝুম বুঝতে পারলনা অরণ্যকে বেঁচে থাকতে দেখে ওর খুশি হওয়া উচিৎ না দুঃখিত। ওর স্বামী তার মৃত ভাইয়ের প্রেমিকার সাথে সম্পর্কে জড়াচ্ছে, সাথে নিজেই নিজের অস্তিত্বকে অস্বীকার করছে... পুরো ব্যাপারটাই এক অর্থে নিঝুমের মাথার উপর দিয়ে যাচ্ছে। মনে হচ্ছে ও একটা দীর্ঘ সময়ের জন্য কোন এক গোলকধাঁধার ফাঁদে পড়ে গেছে। অরণ্য, অয়ন হয়ে বেঁচে থেকে অহনার সাথে এক্সট্রা মেরিটেরিয়াল লাইফ লিড করতে আগ্রহী, কিন্তু কেন? অহনাকে ভালোবাসে? অয়নের মরার পিছনে অরণ্যরই হাত নেইতো?
এতদিন বাদে ভালোবাসার মানুষটার স্পর্শ ফিরে পাওয়ায় যে আনন্দ মন প্রানকে উন্মাতাল করে দিচ্ছিল নিঝুমের ধীরে ধীরে সেটা ক্রোধে রূপান্তরিত হলো। অরণ্য ওর সাথে তারমানে এতদিন অয়ন সাজার মিথ্যে অভিনয় করেছে... ওর এই রকম শারীরিক অবস্থায়ও অরণ্যর ওর জন্য বিন্দুমাত্র মায়ার সঞ্চার হয়নি! আর ওদের বিয়ে, বিয়ের আগের পরের দিনগুলোর সব কথা, সব প্রতিশ্রুতি সব মিথ্যা!
YOU ARE READING
লুকোচুরি
Romanceবাংলা রোমান্টিক থ্রিলার। ভালবাসা বলে কয়ে আসেনা তার জলজ্যান্ত প্রমান নিঝুম নামের মেয়েটি। ভার্সিটি পড়ুয়া হাসিখুশি মেয়েটা হুট করেই প্রেমে পড়ে যায় অচেনা একটি মানুষের। আর তারপরই জন্ম নেয় কিছু অনাকাঙ্ক্ষিত মুহূর্তের, যার ফলশ্রুতিতে অদ্ভুত সব ঘটনা ঘটতে থাক...