বলা নেই কওয়া নেই, কোথা থেকে ঝপাস করে এক মগ পানি এসে অরণ্যর মাথার উপর এসে পড়ল।
"আরে? এটা কি হলো?" অরণ্য বারান্দার এক কোনায় লম্বা কাঠের বেঞ্চের উপর বসে একটা পিচ্চি ছেলের সাথে কথা বলছিল। হঠাত মাথায় জোরে পানি পড়াতে ও প্রায় লাফিয়ে উঠে দাঁড়াল।
পুরো ঘটনাটা দেখে পিচ্চিটা তার সবগুলো দাঁত বের করে হা হা করে হাসতে লাগল। অরণ্যর এরকম কাকভেজা চেহারা তাকে দারুন আনন্দ দিচ্ছিল।
"কি? " নিঝুমের ভিতরটা রাগে জ্বলে যাচ্ছে। অসভ্য, শয়তান একটা লোক। ছি.. ছি... কেউ নিজের বিয়ে করা বউয়ের সাথে এরকম বাজে ধরনের রসিকতা করে?
"তুমি আমার গায়ে পানি ঢাললে কেন? " অরণ্য অবাক হয়ে জিজ্ঞেস করল নিঝুমকে। ঝুমের মাথা কি খারাপ হয়ে গেল নাকি?
"আরে অয়ন একটু আগেই আপনার গায়ে পানি ঢালতে বলল যে, " নিঝুম চিবিয়ে চিবিয়ে কথাগুলো বলল। পাঁজি লোক একটা... কি সুন্দর একটা ভোলাভালা চেহারা করে দাঁড়িয়ে আছে। মনে হবে ভাজা মাছটাও উল্টে খেতে জানেনা। অথচ... নিঝুম কিছুক্ষণ আগের কথা মনে করে কেঁপে উঠল। ও ভাল করে খেয়াল না করলে কি হতো?
"মানে? আরে.. " অরণ্য মহা বিরক্ত।
"কি মানে আরে? অয়ন বলল, এক মগ পানি নিয়ে ওই শয়তান ছেলেটার মাথায় ঢেলে দাও।তো আমি তাই করেছি।"
"অয়ন বলল মানে? আর পানি ঢালতো ঢালো, ওর বিছানায় ঢালো.. আমার মাথায় কেন ঢাললে ঝুম? "
রাজ্যের বিরক্তি নিয়েই উত্তর দিল অরন্য, কিন্তু বলেই চোখ বন্ধ করে ফেলল। এহ... সর্বনাশ করে ফেলল। এখন কি হবে?
"আমার মাথায় কেন ঢাললে ঝুম? আ..আপনি একটা মানুষ? মানুষ এত খারাপ হয়? মানুষের শয়তানি করার একটা মাত্র থাকে,আর আপনি, " নিঝুমের কাঁদো কাঁদো গলা শুনে অরণ্য এবার সত্যি ঘাবড়ে গেল। কি হলো? ঝুম কাঁদছে কেন? কোনো গড়বড় হয়েছে কি ? অয়ন কি কোনো ভাবে ওকে হার্ট করেছে? বকেছে ওর ঝুমকে ? কিন্তু তা তো হবার কথা না। কিন্তু প্যাচতো কোথাও একটা লেগেছে। কিন্তু এখন জিজ্ঞেস করারই তো সাহস হচ্ছে না অরণ্যর। ঝুমের চোখ অলরেডি বলে দিচ্ছে যে শ্রাবণের বারিধারা অঝোর ধারায় ঝরার অপেক্ষায় আছে।
YOU ARE READING
লুকোচুরি
Romanceবাংলা রোমান্টিক থ্রিলার। ভালবাসা বলে কয়ে আসেনা তার জলজ্যান্ত প্রমান নিঝুম নামের মেয়েটি। ভার্সিটি পড়ুয়া হাসিখুশি মেয়েটা হুট করেই প্রেমে পড়ে যায় অচেনা একটি মানুষের। আর তারপরই জন্ম নেয় কিছু অনাকাঙ্ক্ষিত মুহূর্তের, যার ফলশ্রুতিতে অদ্ভুত সব ঘটনা ঘটতে থাক...