২৬

536 26 2
                                    

ঘুম থেকে উঠেই আশুর মেজাজটা খারাপ হয়ে গেল,ধুর সেই বৃষ্টি। রাফিকে কল করলো, কোনো খবর নাই। এই ছেলেটার নাক, মুখ ও আজ ভাঙবে...

রাফির আজ নোট ফেরত দেওয়ার কথা ছিল ফিজিক্সের, কিন্তু এতো বৃষ্টি হলে রাফি নোট ফেরত দিবেই বা কী করে? কিন্তু আজ নোট না পেলে দুদিন পরে ওদের টেষ্ট পরীক্ষা, আশু পরীক্ষায় শিওর ডাব্বা মারবে।

আপুর সাথে কথা বলা দরকার একটা বিষয়ে, কিন্তু আপুকে একাই পাচ্ছে না আশু।। কাল অদীয়া আপু ফোন দিয়েছিল....
আপুদের পরীক্ষার রুটিন দিয়েছে। বিয়ের দুই সপ্তাহ পরেই পরীক্ষা শুরু হবে কিন্তু আপু তো পড়াশোনা একদম ছেড়েই দিয়েছে, কিচ্ছু করেনা।

আশুর নিজের অবস্থা আরও খারাপ, কাল রাত্রে নিজের রুমে জায়গা নেই.. রঙের টিন দিয়ে ভরা, জিজু ছিল তাই ওখানে শোয়াও সম্ভব ছিলনা, শেষ পর্যন্ত ড্রয়ইরুমের ডিভানে শুয়েই রাত কাটিয়ে দিতে হয়েছে আশুকে। মশারি না টানিয়ে গুড নাইট লাগিয়েছিল, কিন্তু মশার হাত থেকে বাঁচতে পারেনি, হাতটা পুরোই লাল হয়ে গেছে। হঠাৎ সমস্ত রাগ ওর এই মশার উপরে গিয়ে পড়ল আশুর।

........................

নিঝুম ঘুমের মধ্যে পাশ ফিরতেই একজোড়া হাত ওকে বুকের সাথে মিলিয়ে পিষে ফেলতে লাগল। এত বাড়াবাড়ি ভালোবাসায় দম আটকে আসছে তখন ওর। কাল সারারাত ভালোবাসার অত্যাচার চলেছে, ঠিকমতো ঘুমাতেই পারেনি ও.. চোখ খুলতেই জান বের হয়ে যাচ্ছে।

"অরণ্য প্লিজ ছাড়ো, ফ্রেশ হতে হবে। রাতে আম্মু কী যেন বলবে বলছিলো, এখন উঠে তাড়াতাড়ি ব্রেকফাস্ট ধরতে হবে। নইলে আম্মু আবার ডাকতে চলে আসবে।" নিঝুমের আতঙ্কিত চেহারা দেখে অরণ্য হেসে ফেলল।

"গুড মর্নিং মিসেস অরণ্য রহমান।"

নিঝুমের চুলে নাক ডুবিয়ে দিল অরণ্য।

"অরন্য... প্লিজ ছাড়ো...."

উত্তরে নিঝুমের ঠোঁট দুটোকে আলতো আদর দিয়ে দিল অরণ্য নাকের মাথা দিয়ে। এই ছোট্ট মিষ্টি আদরগুলো এমনিতে নিঝুমের খুব প্রিয়, কিন্তু আজ প্রথমবারের মতো কেন যেন ভাল লাগল না। অথচ অরণ্যকে বলতেও বাঁধছে... ওর কেমন গা গুলোচ্ছে।

লুকোচুরি Where stories live. Discover now