"অরণ্য.... "
"উমম....."
"একটু উঠো না... লক্ষীটি প্লিজ, আশুরা এসেছে।"
"উউউহ......" অরণ্য আরো শক্ত করে মাথার বালিশটা আকড়ে ধরল। নিঝুমের অতি আদরের ডাকও এখন ওর কর্ণ কুহরে কোন আনন্দের প্রতিফলন ঘটাচ্ছে না। নিঝুম অযথাই ওর সময় নষ্ট করছে। ও এখন ওই ফাহিমের জন্য নিজের আরামের ঘুমটা বরবাদ করতে রাজি না।
খুব ভোরে ফাহিম আর আশু এসে পৌছেছে এখানে, সেই থেকে নিঝুম খুট খুট করেই যাচ্ছে। একবার লাইট জ্বালছে,একবার বারান্দায় যাচ্ছে। আশুর জন্যই হোক বা ফাহিম, নিঝুমের এই উৎকন্ঠা অরণ্যকে মোটেই কোন আনন্দ দিচ্ছে না। এর মধ্যে নিঝুম পাঁচবার এসে ওকে ডেকে গেছে। অরণ্য বুঝতে পারছেনা ফাহিম আসছে বলেই ওকে ধেই ধেই করে সেখানে যেয়ে নাচতে হবে কেন? নিঝুমের আচরন দেখে মনে হচ্ছে ফাহিম একেবারে অরণ্যকে দেখার জন্যই বিদেশ থেকে এতদূর আসছে... যত্তসব ফালতু।
ওর ওই কার্টুনকে দেখার বিন্দুমাত্র ইচ্ছা নাই, নিঝুমের এত শখ উতলায় খালাতো ভাইকে দেখে... ও যেয়ে করুক খাতিরদারি, অরণ্যতো আর ওকে বেঁধে রাখেনি। পাশ ফিরে নিঝুমের মাথার বালিশটা নিয়েও চোখের উপর দিল অরণ্য। নিঝুম নির্ঘাত ইচ্ছে করেই লাইটটা জ্বালিয়ে রেখেছে যাতে ও আরাম করে ঘুমুতে না পারে। কিন্তু আজতো অরণ্য ঘুমাবে মনের সুখে। বেলা বারটার আগে আজ ও উঠবেই না। ব্যাটা ফাহিম তুই দেখ, তোর সাথে দেখা করার জন্য এই অরণ্য মরে যাচ্ছে না।
"বিদেশে যেয়ে ভাল কিছু তো শিখেনা, মানুষের বউয়ের আঁচল ধরে টানা টানির শখ, বেয়াদব একটা,"বিরবির করতে করতে আবার চোখ বন্ধ করল অরণ্য।
নিঝুমের মেজাজ এবার সত্যি সীমা ছাড়াচ্ছে। অরণ্য এগুলো কী নাটক শুরু করেছে! সে এমন ভাব করছে যেন ঘুমে একেবারে মরে যাচ্ছে। কিন্তু আসলে ও মটকা মেরে শুয়ে আছে। আচ্ছা ফাহিম ভাই আসছে তো আসছে, তার সাথে কথা নাই বল কিন্তু নিজের একমাত্র শালীটা আসছে তার সাথে কোন লোকটা না উঠে কথা বলে। অসহ্য... সবাই যার যা ইচ্ছা করবে আর ওকে সেগুলো সামাল দিতে হবে।
নিঝুমের খুব ইচ্ছে হচ্ছে ফাহিমকে এক্ষুনি বলে দেয় যে এটা ওর অরণ্য, অয়ন না। কাজেই ওর জন্য অপেক্ষা করা বন্ধ করে দিক ফাহিম ভাই৷ আর ফাহিম ভাই দেখতে মোটোও খারাপ না। যথেষ্ট ভদ্র একজন ডাক্তার। যে কোন মেয়ে এক পায়ে রাজি থাকবে ওনাকে বিয়ে করতে কিন্তু সে নিঝুম না।
YOU ARE READING
লুকোচুরি
Romanceবাংলা রোমান্টিক থ্রিলার। ভালবাসা বলে কয়ে আসেনা তার জলজ্যান্ত প্রমান নিঝুম নামের মেয়েটি। ভার্সিটি পড়ুয়া হাসিখুশি মেয়েটা হুট করেই প্রেমে পড়ে যায় অচেনা একটি মানুষের। আর তারপরই জন্ম নেয় কিছু অনাকাঙ্ক্ষিত মুহূর্তের, যার ফলশ্রুতিতে অদ্ভুত সব ঘটনা ঘটতে থাক...