নীতুর জীবনে আবারও বড় রকমের পরিবর্তন এসেছে । বিশেষ করে ঐদিন আরিয়ান কবীরের সাথে বাইকে করে সবার সামনে বের হয়ে আসার পরে সবার নজর এখন নীতুর দিকে । ক্লাসের মেয়ে গুলো ওর সাথে কথা বলা বন্ধ করে দিয়েছে । সেটা নীতু খুব ভাল করে বুঝতে পারছে । এমন কি ওর কাছের বান্ধবীও ওকে কেমন যেন এড়িয়ে চলছে । সবার চোখেই ওর প্রতি একটা ঈর্ষা দেখতে পাচ্ছে ও । তবে ছেলেদের চোখে সেটা দেখছে না । তারা যেন একটু খুশি হয়েছে । কারণ আগে সব মেয়েরা যেমন করে আরিয়ান কবীরের দিকে ঝুকে ছিল নীতুর কাছে সেটা ছুটে গেছে । ছেলেরা আবার তাদের অবস্থান ফেরৎ পেয়েছে । তবে একজন ছেলে ঠিক খুশি নয় । সেই ছেলেটা হচ্ছে আফনান ।
নীতু আবিস্কার করতে পারছে যে আফনান ওর প্রতি এবার সত্যি সত্যি আগ্রহী উঠেছে এবং খুব করে চাইছে ওর সাথে পুনরায় সম্পর্কে গড়ে তুলতে । বেশ কয়েকবার সে নীতুর সাথে কথা বলার চেষ্টা করেছে । নানান ভাবে তাকে বুঝানোর চেষ্টা করছে । আজও ক্লাসের পরে নীতুর সামনে এসে হাজির হল আফনান । ওর পাশে বসতে বসতে বলল, তুমি কি আরিয়ান স্যারের ব্যাপারে খোজ খবর নিয়েছো?
নীতু খানিকটা বিরক্ত নিয়ে তাকালো আফনানের দিকে । তারপর বলল, আফনান তুমি একটু বেশি অনধিকার চর্চা করছো না কি?
আফনান নীতুর কথা শুনে দমে গেল না । বরং বলল, আমি খোজ নিয়েছি । মাস তিনেক আগে এই মানুষটার এই ঢাকাতে কোন অস্তিত্ব ছিল না । যেন হঠাৎ করে সে শূন্য থেকে উড়ে এসেছে পড়েছে । এমন একটা মানুষকে নিয়ে তোমার চিন্তা হচ্ছে না?
-আমার চিন্তা নিয়ে তোমাকে চিন্তা করতে হবে না আফনান । আমারটা আমাকে নিয়ে চিন্তা করতে দাও । আর আমি জানি যে কোথা থেকে এসেছে ।কথাটা বলেই নীতু একটু থামলো । একবার একটু চিন্তা করলো সে কথাটা বলবে কিনা । তারপর বলল, সে আমার কারণেই এসেছে এখানে । যদি তুমি এতোই আগ্রহী হয়ে থাকো তাহলে শুনে রাখো যে আরিয়ানের এখানে আসার প্রধান কারণ আমি । খুশি এবার?
আফনান খানিকটা অবাক হয়ে তাকিয়ে রইলো নীতুর দিকে । ওর যেন ঠিক বিশ্বাস হচ্ছে না নীতুর কথা । আপনা আপনি মুখ একটা প্রশ্ন বের হয়ে গেল আফনানের । বলল, মানে? তোমার কারণে এসেছে বলতে?
-সব কিছুর মানে বুঝতে হবে না তোমার ! আর আমি এই ব্যাপারে তোমার সাথে আর কোন কথা বলতে আগ্রহী নই ।
YOU ARE READING
অতি-প্রাকৃত গল্প
Horrorমাঝে মাঝেই ভুতের গল্প লিখি । এখানেই তেমনি কিছু গল্প যুক্ত হবে । কিছু পুরাতন গল্পও এড হবে যেগুলো আগে লিখেছি । গল্প বেশি বড় হয়ে গেলে দুই পর্বে নয়তো এক পর্বেই শেষ হবে প্রতিটি গল্প । রাফায়েল সিরিজের সমস্ত গল্প এখানে পাওয়া যাবে ।