মিশু পুকুরপাড়ের সামনে এসে দাঁড়ালো । হাতে চায়ের কাপ । নিজের জন্য না, পুকুরের বাঁধানো পাড়ে একজন বসে আছে । পুকুরের দিকে মুখ করে একভাবে তাকিয়ে আছে পানির দিকে। কাজের মেয়েটার এখানে আসার কথা ছিল কিন্তু কোনো এক অদ্ভুত কারণে সে সামনের মানুষটিকে ভয় পায় । সামনে আসতে চায় না !
মিশুরও ভয় পাওয়ার কথা কিন্তু ও এসবে বিশ্বাস করে না । তবে সামনের মানুষটি বেশ মজার একজন মানুষ । কারণ তার কাজ হচ্ছে ভুত তাড়ানো । সেটাও মিশুর কাছে খুব একটা আকর্ষনের বিষয় হত না যদি মানুষটি অন্যসব ভুত তাড়ানো মানুষগুলোর মত হত । কিন্তু এই মানুষটি অন্য সবার ধারেকাছেও নেই । প্রথম যেদিন মিশু একে দেখেছিলো তখন ওর বিশ্বাসই হচ্ছিলো না । পরিপাটিভাবে জিন্সের প্যান্টের সাথে কালো রংয়ের একটা শার্ট ইন করে পরে এসেছিলো সে । মুখে এক দিনের খোঁচা খোঁচা দাড়ি ছিল তবে সেটা চেহারার সাথে একদম মানিয়ে গেছে । শার্টের ভেতরে একটা সানগ্লাসও দেখা যাচ্ছিলো । এই মানুষটাকে কোনো ফ্যাশন হাউজের মডেল বলে নির্দ্বিধায় চালিয়ে দেওয়া যায় সেখানে সেই মানুষটা কি না ভুত তাড়ায় ! মিশুর মানতেই কষ্ট হয়েছিলো তখন । বেশ মজাও লাগছিলো অবশ্য । আধুনিক ভুতের ওঝা !
মিশু আরও একটু এগিয়ে গেল । তখনই মানুষটা ওর দিকে ফিরে তাকালো । সাথে সাথেই একটু হাসলো ! এই মানুষটার হাসি দেখে কেউ কিভাবে ভয় পেতে পারে তা মিশু ভেবে পেল না । শিউলিটা আসলেই একটা গাধা !
মিশুকে দেখে রাফায়েল একটু অবাক হওয়ার ভান করা হাসি দিল । তারপর বলল,
-আরে, তুমি চা এনেছো ? তোমাদের কাজের মেয়েটা, শিউলী না কি যেন নাম, সে কোথায় ?
মিশু বলল,
-আপনাকে দেখে ও ভয় পায় । প্রথমদিন আপনি নাকি ওকে কি দেখিয়েছিলেন, সেটার পর থেকেই আপনার নাম শুনলেই ওর খবর হয়ে যায় !
রাফায়েল শব্দ করে হাসলো । তারপর মিশুর দিকে তাকিয়ে বলল,
-তোমার ভয় লাগে না ?
-আমাকে ভয় দেখানো এতো সহজ না !
-সাহসী মেয়ে আমার খুব পছন্দ । যাই হোক, চা'টা কি আমার জন্য ?
YOU ARE READING
অতি-প্রাকৃত গল্প
Horrorমাঝে মাঝেই ভুতের গল্প লিখি । এখানেই তেমনি কিছু গল্প যুক্ত হবে । কিছু পুরাতন গল্পও এড হবে যেগুলো আগে লিখেছি । গল্প বেশি বড় হয়ে গেলে দুই পর্বে নয়তো এক পর্বেই শেষ হবে প্রতিটি গল্প । রাফায়েল সিরিজের সমস্ত গল্প এখানে পাওয়া যাবে ।