নীতু এন্ড দ্যা হর্সম্যান (সমাপ্তি)

73 4 1
                                    

নীতু চোখ মেলে তাকালো । প্রথম কিছু সময় নীতুর মনে করতে পারলো না সে কোথায় আছে । ঘরটা কেমন যেন অন্ধকার হয়ে আছে । সব কিছু অপরিচিত মনে হচ্ছে ওর কাছে । তবে সেটা মাত্র কয়েম মুহুর্তের জন্য । তারপরেই সব কিছু মনে পড়ে গেল ওর !

আফনান ওকে কিডন্যাপ করেছে । জোর করে ওকে গাড়িতে তুলে নিয়েছিলো । ওর সাথে আরো কয়েকজন ছিল । ওরা ওকে তুলে নিতে সাহায্য করেছে । ঘটনা এতো জলদি ঘটেছিলো যে নীতু চিৎকার করার সময় পর্যন্ত পায় নি । গাড়িতে ওঠার সাথে সাথেই ওর মুখে কিছু চেপে ধরেছিলো ওদের ভেতরের কেউ । তারপর নীতুর আর কিছু মনে নেই । এখন ঘুম ভাঙ্গলো ওর । চোখ মেলে ঘরটা দেখার চেষ্টা করলো ও । ঠিক ঘর না এটা । চারিদিকে তাকিয়ে মনে হল কোন বেজমেন্টের মত জায়গা । আবছাপা আলো রয়েছে ঘরে তবে আলোর উৎস সম্পর্কে নীতু নিশ্চিত হতে পারলো না । নীতুর মনে হল যে দেয়ালের শরীর বেয়ে আলো বে রহয়ে আসছে ।

নীতু একটু ধাতস্থ হওয়ার পরেই ব্যাপারটা অনুভব করতে পারলো । আরিয়ানকে সে অনুভব করতে পারছে না । আরিয়ানের সাথে পরিচয় হওয়ার পর থেকেই নীতু আরিয়ান উপস্থিতি সব সময় টের পেত । কিন্তু রিচুয়্যালের পর থেকে ওর উপস্থিতি ছিল তীব্র । অথচ এখন ও কিছুতেই অনুভব করতে পারছে না । হঠাৎ করেই নীতু যেন ভয় করতে শুরু করলো । আরিয়ানকে ও অনুভব করতে পারছে না এর মানে হচ্ছে আরিয়ানও ওকে অনুভব করতে পারছে না । আরিয়ান বলেছিলো যে রিচুয়্যালের পর সব সময় ওর সাথেই থাকবে । তাই যে কোন বিপদেই নীতুর কাছে এসে গিয়ে হাজির হতে পারবে । তাই যখন নীতুকে আফনান ধরে নিয়ে যাচ্ছিলো তখনও সে ভয় পায় নি । মনে হয়েছিলো আরিয়ান চলে আসবে এখনই । ভয়ের কোন কারণ নেই । কিন্তু এখন!

নীতু ঘরের ভেতরে যেখানে ছিল সেখানেই বসে রইলো কিছু সময় । ওর এখন কী করা উচিৎ ?

চিৎকার করবে?

না সেটা ঠিক হবে না । কোন লাভও হবে বলে মনে হয় না ।

নীতুর ঘরটার দিকে আরো একবার ভাল করে তাকালো । ঘরটা বেশ ছোট । ছাদ নিচু । এক পাশে সে বসে রয়েছে একটা খাটের মত জায়গাতে । তবে খাটের মত জায়গাটা সিমেন্ট দিয়ে তৈরি । সেখানে কোন তোষক নেই । কিছু নেই । নীতু কী করবে ভাবছিলো এমন সময় একটা আওয়াজ শুনে চমকে গেল !

অতি-প্রাকৃত গল্পWhere stories live. Discover now