নিকিতা অনেক দিন পর ক্যাম্পাসে আসলো । অনেক দিন পরে মুক্ত বাতাসে যেন নিঃশ্বাস নিতে পারছে । দো-তলার সেমিনার লাইব্রেরির সামনে দাড়িয়ে রইলো কিছুটা সময় । আজকে যেন সব কিছু ভাল লাগছে । সেই শেষ কবে এখানে এসেছিল । তারপর থেকেই ঘরে বন্দী । বাবা তাকে কিছুতেই বাইরে বের হতে দিবে না । ঘরের ভেতরেই আটকে রাখবে । অবশ্য বাবাকে দোষ দিয়ে লাভও নেই । তিনি কেবল তার মেয়েকে রক্ষা করতে চাচ্ছেন । প্রথম যেদিন সে খবরটা শুনেছিলো নিজের কাছেই ভয় লাগছিলো ।
এই দেশে আকসার আহমেদের নাম শোনেনি এমন কেউ নেই । দেশের নাম করা সফল ব্যবসায়ী । প্রচুর টাকার মালিক । দেশের ব্যবসা অঙ্গন থেকে শুরু করে রাজনীতি সব জায়গাতে তার দাপট সমান । ব্যবসায়ী থেকে রাজনীতিবিদ সবাই তাকে সমীয় করে চলে । নিকিতার বাবাও নাম করা ব্যবসায়ী কিন্তু সেটা আকসার আহমেদের কাছে সেটা কিছুই না ।
কিন্তু এই ক্ষমতাবান লোকটা যখন নিকিতাকে বিয়ের প্রস্তাব পাঠালো তখন নিকিতার বাবা সাহাবুদ্দিন আহমেদ অবাক না হয়ে পারলো না । লোকটার বয়স নিকিতার প্রায় দ্বিগুণ তাছাড়া তার ব্যবসার সব কিছু সঠিক পথে আসে না । তাই নিকিতার বাবা সোজা মানা করে দিল । প্রথমে ব্যবহার ভাল করে নানান প্রস্তাব দিয়ে নিকিতার বাবাকে রাজি করাতে চেষ্টা করলো । কিন্তু যখন কোন ভাবেই রাজি করানো গেল না তখন আকসার আহমেদ নিকিতার বাবাকে হুমকি দিতে লাগলো । সেই সাথে এও বলতে লাগলো যে নিকিতাকে তার চাই ই চাই । প্রয়োজনে সে তাকে তুলে নিয়ে যাবে ।
সাহাবুদ্দিন তখন থেকেই ভয়ে ভয়ে আছেন । তিনি জানেন আকসার আহমেদের ক্ষমতা কতটুকু । সে যা বলেছে সেটা সে করতে পারবে । তার মেয়েকে সে তুলে নিয়ে যেতে পারবেন । তাই তিনি নিকিতার ঘর থেকে বের হওয়া বন্ধ করে দিলেন । এই কদিন নিকিতারও বেশ ভয় ভয় করছিলো । বারবার মনে হচ্ছিলো এই বুঝি তাকে কেউ তুলে নিয়ে যাবে ।
তবে দিন যাওয়ার সাথে সাথে সেই ভয়টা অনেক কমে এসেছে । আজকে সকালে একটা পরীক্ষা আছে । সেটা মিস করতে চাইলো না । তাই চলে এল । অবশ্য তার বাবা অনেক প্রস্তুতি নিয়েই তাকে পাঠিয়েছে । তার জন্য নতুন বডিগার্ড ঠিক করা হয়েছে সেই ড্রাইভারের পাশেই বসে ছিল আসার সময় । তার কাছে আবার লাইসেন্স করা পিস্তল আছে । ক্যাম্পাসের ভেতরে পিস্তল নিয়ে ঢোকার নিয়ম নেই । সে বাইরে বাড়িতে বসে আছে । অবশ্য তাদের ক্যাম্পাসটা নিরাপদ । এখান থেকে তাকে কেউ নিয়ে যেতে পারবে না !
YOU ARE READING
অতি-প্রাকৃত গল্প
Horrorমাঝে মাঝেই ভুতের গল্প লিখি । এখানেই তেমনি কিছু গল্প যুক্ত হবে । কিছু পুরাতন গল্পও এড হবে যেগুলো আগে লিখেছি । গল্প বেশি বড় হয়ে গেলে দুই পর্বে নয়তো এক পর্বেই শেষ হবে প্রতিটি গল্প । রাফায়েল সিরিজের সমস্ত গল্প এখানে পাওয়া যাবে ।