বেশ রাত। একটু আগেও রাতের যে কোলাহল ছিল সেটাও এখন থেমে গেছে । মাঝে মাঝে পাড়ার কুকুর গুলো ডেকে উঠছে কেবল । তাড়াছা আর কোন আওয়াজ আসছে না আপাতত ! ফোনের দিকে তাকিয়ে দেখলো রাত দুইটা বেজে এগারো মিনিট । পাশের ঘরের সব মেয়ে গুলোও ঘুমিয়ে পড়েছে ।
এখনই সময় !
মিতু ফোনটার দিকে তাকালো আরেকবার । চোখ দিয়ে অনবরত পানি ঝরছে । খুব ইচ্ছে করছিলো ওর বাবার সাথে শেষ বারের মত কথা বলতে । কিন্তু জানে যতবারই ও ফোন দিক না কেন ওর বাবা সেই ফোন ধরবে না । আজকে কতদিন মিতুর বাবা ওর সাথে কথা বলে না । আজকে ও সকল ধৈর্য্যের শেষ সীমানায় পৌছে গেছে । অনেক চেষ্টা করেছে নিজের মনকে শক্ত করতে কিন্তু পারে নি । আজকে তাই সিদ্ধান্ত নিয়ে নিয়েছে তার এই জীবন আর রাখবে না ।
একবার ভেবেছিলো অনেক বড় করে একটা চিঠি লিখবে । সেখানে সবার কথা লেখা থাকবে । সে তার বাবাকে কতখানি ভালবাসে, মাকে কিভাবে মিস করে কিংবা ফয়সালকে কিভাবে মনের ভেতরে বসিয়ে রেখেছে আর ওর ক্লাসের বন্ধুদের কত টুকু পছন্দ করে -সব কিছু কিন্তু পরে মনে হল এতো কথা লিখে কোন লাভ কি আছে ! ও তো মরেই যাবে তখন এইসব কথা মানুষকে জানিয়ে কি লাভ ! যারা জীবিত থাকতে ওর কথা বুঝতে পারে নি, মরে গিয়ে তাদের বুঝিয়ে কি লাভ !
সিলিং ফ্যানের সাথে নিজের ওড়নাটা ঝুলিয়ে রেখেছে অনেক সময় হল । আর দেরি না । এবার উঠতে হবে । মিতুর মনে হল এবার সময় হয়ে গেছে । এবারই ওর মরতে হবে ! এই পৃথিবীর সব কষ্ট থেকে নিজেকে সে মুক্ত করে ফেলবে । মিতু উঠে দাড়ালো । বিছানার উপর টুলটা উঠিয়ে নিল । তারপর সেটার উপর নিজে উঠে দাড়ালো ।
মিতু আরেকটা দীর্ঘশ্বাস ফেলল । তারপর ওড়নাটা হাত দিয়ে ধরলো । সেটা নিজের গলাতে পেঁচাতে যাবে ঠিক তখনই বিকট শব্দে ফোনটা বেজে উঠলো । মিতু খানিকটা চমকে উঠলো । এতোটাই চমকে উঠলো যে পুরো শরীরটা নড়ে উঠলো । আর বিছানার উপর টুলটাও নড়ে উঠলো সাথে সাথে । আর নিয়ন্ত্রন না রক্ষা করতে পেরে পড়ে গেল । তবে পড়লো বিছানার উপর ।
খানিকটা অবাক না হয়ে পারলো না । কারন ওর ফোন সব সময় সাইলেন্ট থাকে তাহলে এখন আওয়াজ হচ্ছে কিভাবে । ভাবতে ভাবতেই রিং হওয়া বন্ধ হয়ে গেল । মিতু ফোনটা হাতে নিয়ে দেখলো অপরিচিত একটা নাম্বার । কি করবে বুঝতে পারলো না । খুব সাধারনত ওর কাছে অপরিচিত নাম্বার থেকে ফোন আসে না ।
YOU ARE READING
অতি-প্রাকৃত গল্প
Horrorমাঝে মাঝেই ভুতের গল্প লিখি । এখানেই তেমনি কিছু গল্প যুক্ত হবে । কিছু পুরাতন গল্পও এড হবে যেগুলো আগে লিখেছি । গল্প বেশি বড় হয়ে গেলে দুই পর্বে নয়তো এক পর্বেই শেষ হবে প্রতিটি গল্প । রাফায়েল সিরিজের সমস্ত গল্প এখানে পাওয়া যাবে ।