এক
ক্যাম্পাসের সামনের দিকটা প্রায় মধ্যরাত পর্যন্ত জমজমাট থাকে । অন্য দিকে পেছনের দিকটা যেন সন্ধ্যা হতেই নিঝুম হয়ে যায় । অবশ্য না হয়ে উপায়ও নেই । ক্যাম্পাসের পেছনটাতে কেবল গাছ-গাছালি আর বেশ কিছু পুকুর আছে । এখানে বোটানী আর ফিশারীজ ডিপার্টমেন্টের প্রাকটিক্যাল ক্লাস হয় । দুপুর থেকে বিকেলের দিকে কিছু কপোত-কপোতি এখানে বসে প্রেম করে । কিন্তু সন্ধ্যার পরপরই জায়গাটা একদম ফাঁকা হয়ে যায় !
আমি দাড়িয়ে আছি একটা পাতাবাহার গাছের আড়ালে । আমার হাতে দুইটা ইটের টুকরো । ইটের টুকরো গুলো আমার হাতে বেশ ভাল ভাবেই এটে হয়ে গেছে । আমি ঠিক যেভাবে ক্রিকেট বল ধরি সেভাবে । আসার সময় সত্যি বলতে কি আমি আর অন্য কিছু পাই নি । নিনার কাছ থেকে মেসেজ পাওয়ার পরে আমি আর মোটেই দেরি করতে পারি নি । কেবলই মনে হয়েছে ওর সাহায্য দরকার ।
সোজা চলে এসেছি এখানে । এটা ক্যাম্পাসের শেষের দিক । একটু এগিয়ে গেলেই পেছনে ক্যাম্পসের সীমানা শেষ । এরপরই কিছু পুরানো বাড়ি আছে । কিছু মানুষ সেখানে বাস করে তবে বেশির ভাগ বাসাই ফাঁকা আর পরিত্যাক্ত। নিনার বাসা ঠিক এখানেই । এখানে একা একটা বাসা নিয়ে থাকে ও । পুরানো হলেও মোটামুটি অন্যান্য বাসা থেকে সেটা বেশ ভাল । আমি বেশ কয়েকবার গেছি সেখানে ।
আমার একটু সামনেই আমি চারজন লোককে দেখতে পাচ্ছি । তিনজন পুরুষ একজন নারী । দুই পুরুষের উচ্চতা মাঝারী আর বাকি একজনের গায়ের গঠন দৈত্যের মত । লম্বায় কম করে হলেই সাট ফুট তো হবেই । স্বাস্থ্যও তেমন । ছোট খাটো একটা দৈতই বলা চলে । আমি আবারও আমার হাতের ইটের দিকে তাকালাম । দুটো ইট দিয়ে কোন মতে দুজনকে ঘায়েল করা যাবে কিন্তু এই তিন নাম্বারকে কোন ভাবেই কাবু করা যাবে না । মেয়েটা আর কেউ না, নিনা নিজে ।আমি চাঁদের আলোতে চারজনকে খুব ভাল করেই দেখতে পাচ্ছি আড়াল থেকে । কিভাবে এগোনো ঠিক হবে সেটা নিয়ে ভাবছি । দুইজন মাঝারি উচ্চতার মানুষের একজন নিনা শক্ত করে ধরে রেখেছে । একটু আগেই নিনা নিজেকে ছাড়ানোর চেষ্টা করছিলো কিন্তু এখন আর করছে না যেন হাল ছেড়ে দিয়েছে । শান্ত ভাবেই দাড়িয়েই আছে ।
নিনা আবারও চিৎকার করে বলে উঠলো
-আমাকে ছেড়ে দাও !
সামনে সেই দৈত্যের মত লোকটা যেন হিসহিস করে উঠলো ।
নিনা প্রায় কেঁদে উঠলো । বলল
- প্লিজ আমাকে ছেড়ে দাও । আমি কারো কোন ক্ষতি করি নি কোন দিন । তোমরা যা করছো সেটা ভুল !
-চুপ থাকো । অনেক কথা বলেছো । আর না । সামনে পূর্নিমা । একেবারে উপুযুক্ত সময় । তুমি জানো তোমাকে নিয়ে আমরা কি করবো !
YOU ARE READING
অতি-প্রাকৃত গল্প
Horrorমাঝে মাঝেই ভুতের গল্প লিখি । এখানেই তেমনি কিছু গল্প যুক্ত হবে । কিছু পুরাতন গল্পও এড হবে যেগুলো আগে লিখেছি । গল্প বেশি বড় হয়ে গেলে দুই পর্বে নয়তো এক পর্বেই শেষ হবে প্রতিটি গল্প । রাফায়েল সিরিজের সমস্ত গল্প এখানে পাওয়া যাবে ।