মানুষ সাধারনত দুইটা জিনিসের পেছনে সব সময় ঘোরাঘুরি করে । একটা হচ্ছে সৌন্দর্য্য আরেকটা হচ্ছে টাকা-পয়সা। একটু খেয়াল করলেই দেখা যাবে যে ক্লাস কিংবা অফিসে সুন্দরী কিংবা বড়লোক মেয়েদের আসে পাশে সবাই ঘুরে বেড়ায় । আর যার কাছে এই দুইটা জিনিসই আছে বলা চলে তার আশে পাশে তো মানুষ জনের লাইন লেগে যাওয়ার কথা । কিন্তু ইশানার বেলার ব্যাপারটা কোন ভাবেই আমি মেলাতে পারি না । ওর চেহারা যেমন আছে তেমনি আছে টাকা পয়সা । এই দুটো জিনিসই আছে তবুও মানুষ জন ওর আসে পাশে ঘোরাঘুরি করে না । আমার কাছে ব্যাপার টা বেশ অবাকই লাগে সব সময়ই ।
ক্লাসের সেরা পাঁচজন সুন্দরীর নাম বলতে বলা হলে ইশানার নাম আসবে । আর আমি যতদুর শুনেছি ইশানার বাবার বেশ টাকা পয়সা । অন্তত যে মেয়ে পাজেরো গাড়িটাতে চড়ে প্রতিদিন ভার্সিতে আসে সেই মেয়ের বাবার যে টাকা পয়সার কোন অবাব নেই সেটা বুঝতে কষ্ট হয় না । এমন মেয়ের আসে পাশে তো ছেলেদের লাইন লেগে যাওয়ার কথা অথচ ক্লাসের সবাই যেন কেমন ওকে এড়িয়ে চলে । আরও ভাল করে বলতে গেলে ইশানা নিজে সবাইকে একটু এড়িয়ে চলে । কারো সাথে ঠিক মত কথা বলে না ।
মাঝে মাঝে ক্লাসে ওর সাথে আমার চোখাচোখি হয়ে যায় । নিরবে কয়েকটা মুহুর্ত আমার দিকে তাকিয়ে থেকে আবারও চোখ সরিয়ে নেয় । আমার বারবারই মনে হয় ও যেন কিছু একটা বলতে চাইছে কিন্তু সেটা আর কোন দিন জানতে চাওয়া হয় না । আমিও কিছু সময় তাকিয়ে থেকে চোখ সরিয়ে নেই ।
তবে ইশানার প্রতি যে আমার আগ্রহ ছিল না তা না । আমাদের ক্লাসের কয়েক জনেরও আগ্রহ ছিল ওর প্রতি । অন্তত আমার বন্ধু সামিরের কথা তো আমি বেশ ভাল করেই জানতাম । সামির ইশানাকে নিয়ে টুকটাক কথা বলতো কিন্তু ক্লাসে কখনও ইশানার নাম মুখেও আনতো না । একটা সময় ভাবতাম হয়তো ভয়ে কিংবা লজ্জায় সেটা করছে না কিন্তু পরে মনে হল ব্যাপার টা ওরকম না ।
ক্লাসের বাইরে একদিন জানতে চাইলে সামির বলল
-আসলে ব্যাপার টা নিয়ে আমি নিজেও ভেবেছি । যখন ওর সামনে থাকি না তখনও ওকে বেশ ভাল লাগে আমার । কিন্তু যখনই ও আসে পাশে থাকি মনে হয় যেন কিছু একটার কারনে আমি ওর কাছে যাওয়া কিংবা ওর কথা ভাবতেই পারছি না । এমননি ও আসে পাশে থাকলে আমার ওর কথা মনেই পরে না ।
YOU ARE READING
অতি-প্রাকৃত গল্প
Horrorমাঝে মাঝেই ভুতের গল্প লিখি । এখানেই তেমনি কিছু গল্প যুক্ত হবে । কিছু পুরাতন গল্পও এড হবে যেগুলো আগে লিখেছি । গল্প বেশি বড় হয়ে গেলে দুই পর্বে নয়তো এক পর্বেই শেষ হবে প্রতিটি গল্প । রাফায়েল সিরিজের সমস্ত গল্প এখানে পাওয়া যাবে ।