আমি এখন আর রাস্তায় বের হই না । কারো সাথে কথা ঠিক মত কথা বলি না । আরও ভাল করে বললে তারা আমার দিকে কেমন চোখে তাকায় । আমি তাদের কে কত ভাবে বলার চেষ্টা করেছি যে আমি কোন ভাবেই দোষী নই । আমার কোন দোষ নেই । আমার সাথে যা ঘটে গিয়েছে সেটার জন্য আমি কোন ভাবেই দায়ী নই । কিন্তু তাদেরকে আমি কোন ভাবেই বিশ্বাস করাতে পারি নি । তারা আমার দিকে এমন ভাবে তাকায় যেন আমি নিজে আমার মেয়েকে হত্যা করেছি । আমি যাদেরকে আমার জীবনের সব থেকে বেশি ভালবাসতাম তাদেরকে আমি হত্যা করেছি ।
আমার জীবনটা খুব স্বাভাবিক ছিল । ভালবাসাময় স্ত্রী আর আমাদের আদুরে মেয়েকে নিয়ে আমার জীবন কেটে যাচ্ছিলো খুব চমৎকার ভাবে । শহরের একেবারে শেষ মাথায় আমি বসবাস করতাম । একটা কাঠের দোতলা বাসাতে আমি তাদের কে নিয়ে বসবাস করতাম । জীবনের সব খুশি ছিল আমার কাছে । সকালে কাজে যাওয়ার আগে আমার বউয়ের ঠোঁটে চুমু খেতাম । তারপর মেয়েকে খুব করে আদর করে বেরিয়ে পড়তাম কাজে । আমার কাজের জায়গাটা নিজের বাসা থেকে একটু দুরে ছিল । এমন কি শহর থেকেও খানিকটা দুরেই আমি বসবাস করতাম । একটু শান্তিতে থাকতে চাইতাম সব সময় । এটা নিয়ে অবশ্য আমার পরিচিত মানুষ গুলোর মাঝে একটু কানা ঘুষা চলতো । আমি কেন এতো দুরে থাকি । আমি কেন সবার কাছ থেকে দুরে থাকতে চাই । তারা এই ব্যাপার নিয়ে অনেক কথা বলতো কিন্তু আসল কারনটা কোন দিন কেউ জানতে পারে নি । কোন দিন জানতে পারবেও না ।
আমার শহর থেকে এতো দুরে থাকার প্রধান কারনটাই ছিল আমার গোপন উপাসনা চালিয়ে যাওয়া । কাজটা চলতো আমার স্ত্রী সারজিনার ইচ্ছেতেই । সে ছিল শয়তানের উপাসক । তাকে ভালবেসে বিয়ে করার সময়ও আমি এসবের কিছুই জানতে পারি নি । কিন্তু যখন একবার যখন তাকে ভালবেসে ফেলেছি তখন আর আমার পক্ষে কোন ভাবেই তাকে ছেড়ে আসা সম্ভব ছিল না । আমি যেকোন মূল্যেই তার সাথে থাকতে সম্মত হলাম ।
তারপরই আমাদের বিয়ে হয়ে গেল । আমরা এক সাথে বসবাস করতে শুরু করলাম । শহর থেকে অনেক দুরে আমি একটা বাসা নিলাম ।সারজিনা তখনও তার শয়তানের প্রতি উপাসনা চালিয়ে যেত । আমি তাকিয়ে থাকতাম ওর দিকে । আমার চোখে আর কিছুই ছিল না । কেবল আমার মনে হত আমি ওকে সব থেকে বেশি ভালবাসি । ওর জন্য সব কিছু করতে পারি । তাই করাও শুরু করলাম ।
YOU ARE READING
অতি-প্রাকৃত গল্প
Horrorমাঝে মাঝেই ভুতের গল্প লিখি । এখানেই তেমনি কিছু গল্প যুক্ত হবে । কিছু পুরাতন গল্পও এড হবে যেগুলো আগে লিখেছি । গল্প বেশি বড় হয়ে গেলে দুই পর্বে নয়তো এক পর্বেই শেষ হবে প্রতিটি গল্প । রাফায়েল সিরিজের সমস্ত গল্প এখানে পাওয়া যাবে ।