আমার বারবারই মনে হয় তানহা আমাকে পছন্দ করে । ওর তাকানোর ধরনটা দেখকেই আমার কেবল এই কথা মনে হয় । মেয়েটা আমাকে পছন্দ করে । কিন্তু এখানে আমার কিছুই করার নেই ।
অফিসে একটা কানাঘুষা চলছে যে এবার রায়হান সাহেবের চোখ পরেছে তানহার উপরে । রায়হান সাহেব আমাদের অফিসের এসিসট্যান্ট ম্যানেজার ! ঘটনা সত্য হোক আর মিথ্যা হোক আমি যদি তানহার সাথে কোন সম্পর্কে জড়াতে চাই তাহলে সেটা ভাল হবে না আমার জন্য ।
মাঝে মাঝে এই রায়হান বদমাইশের উপর এমন রাগ হয় ! বেটা বিবাহিত । বাড়িতে বউ আছে, একটা মেয়েও আছে তবুও অফিসের মেয়েদের সাথে তার কিছু না করলে চলেই না । অফিসের সব মেয়ে কলিগদের উপরেই বেটার নজর । অনেকে তার এই আচরনের কারনে বিরক্ত তবে কেউ কিছু বলতে পারে না ।
আমারও মাঝে মাঝে মনে হয় তার বউকে সব কিছু বলে দেই । তারপর ভয় হয় । রায়হান সাহেবের আবার বসের সাথে বেশ ভাল সম্পর্ক । কোন দিক দিয়ে যেন আত্মীয় হয় । তাই কিছু বলারও উপায় নেই সহ্য করে নেওয়া ছাড়া ! কিন্তু তানহা যখন আমার দিকে তাকায় আমার মনের ভেতরে কেমন যেন লাগে । মনে হয় মেয়েটার সাথে প্রেম না হোক অন্তত চমৎকার কিছু সময় কাটানো যেতেই পারে !
কিন্তু কয়েকদিন পরেই একটা ভয়ংকর ঘটনা ঘটে গেল । যেটার জন্য আমরা কেউ তৈরি ছিলাম না
এমনিতে আমি খবরের কাগজ খুব একটা পড়তাম না । সেদিন অফিস আসার সময় একটা খবর আমার চোখ আটকে গেল । গাজিপুরের এক রিসোর্টে একজন গার্মেন্ট কর্মকর্তার লাশ পাওয়া গেছে । লাশের অবস্থা এতোই বিভৎস যে ঠিক মত চেনাও যাচ্ছে না । লাশ দেখলে মনে হয় কেউ যেন লাশটাকে খুবলে খুবলে খেয়েছে । অনেক স্থানে খাওয়াও ছিল । তার পকেটে থাকা আইডি কার্ডের মাধ্যমে তাকে তার পরিচয় উদ্ধার করা গেছে । এবং সেই মানুষটা আর কেউ নয় আমাদের এজিএম রায়হান সাহেব । আমি নিজের চোখকে যেন ঠিক বিশ্বাস করতে পারছিলাম না ।
অফিসে গিয়ে হাজির হয়ে দেখি সেখানে সবাই আগে থেকেই এই ব্যাপারে জানে । সবার মুখ বেশ গম্ভীর । তবে আমার কেন যেন মনে সবাই বিশেষ করে মেয়েরা যেন একটু স্বস্তির নিঃশ্বাস ফেলছে । যদিও তারা খানিকটা মুখটা দুঃখী দুঃখী করে রাখার চেষ্টা করছে তবে একটু ভাল করে লক্ষ্য করলেই দেখা ব্যাপারটা বুঝতে পারলাম যে বেশ কিছু মেয়ে কলিগ বরং খুশিই হয়েছে । আমাদের বস আজকে অফিস ছুটি দিয়ে দিলেন । তবে চলে যেতে দিলেন না । পুলিশ নাকি আসবে আমাদের সাথে কথা বলার জন্য । যেহেতু আমাদের কলিগ খুন হয়েছে তা সম্পর্কে কিছু তথ্য তার নাকি লাগবে ।
YOU ARE READING
অতি-প্রাকৃত গল্প
Horrorমাঝে মাঝেই ভুতের গল্প লিখি । এখানেই তেমনি কিছু গল্প যুক্ত হবে । কিছু পুরাতন গল্পও এড হবে যেগুলো আগে লিখেছি । গল্প বেশি বড় হয়ে গেলে দুই পর্বে নয়তো এক পর্বেই শেষ হবে প্রতিটি গল্প । রাফায়েল সিরিজের সমস্ত গল্প এখানে পাওয়া যাবে ।