যখন জ্ঞান ফিরলো তাকিয়ে দেখি, তাহিরা আমার উপর ঝুকে রয়েছে । ওর কপালের কিছুটা কেটে গিয়েছে । তবে সেখান থেকে রক্ত পড়ছে না । বড় বড় চোখ নিয়ে সে আমার দিকে তাকিয়ে আমার দিকে । বোঝার চেষ্টা করছে আমার কিছু হয়েছে কি না । আমি চোখে খানিকটা ঝাপসা দেখছি । মাথাটা কেমন যেন ঝিমঝিম করছে । কেন এমন করছে !
আমি তাহিরার দিক থেকে চোখ সরিয়ে এদিক ওদিক তাকালাম । মাটির উপর আমি শুয়ে আছি । মাটির উপরে শুয়ে কেন আছি এমন প্রশ্ন মনে আসলো । আর সাথে সাথেই আমার কিছু একটা মনে পড়লো । আমাদের গাড়ি দুর্ঘটনাতে পড়েছিল । তাহিরা গাড়িটা চালাচ্ছিলো । হঠাৎ করেই সব কিছু ঘটে গেল । দুর্ঘটনা এমন হঠাৎ করেই ঘরে !
আমার গাড়ি সাধারনত আমি নিজেই চালাই । তবে তাহিরার গাড়ি চালানোর বেশ শখ । সময় সুযোগ পেলে সে সেটা করতে ছাড়ে না । গাড়ি ও ভালই চালায় । ওর কেবল একটাই সমস্য । গাড়ির স্টিয়ারিং হাতে পেলে ও মনে করে ও প্লেনের পাইলট হয়ে গেছে । গাড়ি যেন উড়ে চলে তখন ।
আজকেও তাহিরা তেমন করেই গাড়িটা চালাচ্ছিলো । শহর ছেড়ে আমরা বেশ দুরে চলে এসেছিলাম । অন্য গাড়ি একেবারেই চোখ পড়ছিলো না। এক সময়ে একদমই কোন গাড়ি চোখ পড়লো না । কেবল দুই ধারে গাছের সারি । তার মাঝ দিয়ে এগিয়ে গেছে রাস্তা । এমন রাস্তাই তাহিরা সব সময় পছন্দ করে গাড়ি চালানোর জন্য । এক্সস্লেরেটরে চাপ দিতেই থাকলো আর গাড়ির গতি বাড়তে লাগলো হুহু করে । বেশ দক্ষ হাতেই তাহিরা গাড়ি চালাচ্ছিলো । আমার প্রথম প্রথম একটু ভয় করলেও এক সময়ে মনে হল রাস্তা এখন একদম ফাঁকা । কারো সাথে ধাক্কা মেরে দেওয়ার সম্ভবনা কম । আর তাহিরা বেশ ভাল গাড়ি চালায় । সুতরাং সমস্যা নেই ।
কিন্তু কপালে হয়তো অন্য কিছু ছিল । আমি যেই না একটু নিশ্চিন্ত হয়েছি ঠিক তখনই দুর্ঘটনাটা ঘটলো । ফাঁকা রাস্তার সামনেই হঠাৎ করেই একটা গরু জাতীয় প্রাণী এসে হাজির হল । তাহিরা সেটাকে পাশ কাটাতে গিয়েই বাঁধলো বিপত্তি । গাড়িটা রাস্তা ছেড়ে গাছপালার ভেতরে ঢুকে গেল । গাড়ির গতি এতোই ছিল যে তাহিরা কিছুতেই সেটা নিয়ন্ত্রন করতে পারছিলো না । ব্রেক চাপ দিচ্ছিলো কিন্তু যেটা মনে হল ব্রেকটা সম্ভবত কাজ করা বন্ধ করে দিয়েছে । আমি তখনই লক্ষ্য করলাম গাড়িটা নিচের দিকে নামছে । গাছগাছালির ভেতরেই নিচে নামতে ঝড়ের বেগে ! তাহিরার চেষ্টা করেই যাচ্ছে কিন্তু কোন কাজ হচ্ছে না । কয়েকবার ঝাকি গেল । আমার মাথাটা সামনে ঠুকে গেল তারপরই লক্ষ্য করলাম তাহিরা গাড়ির গেটলক খুলে দিয়েছে । একটা ধাক্কা অনুভব করলাম । তারপরই আমি ছিটকে পড়লাম গাড়ি থেকে । চোখ বন্ধ হওয়ার কিছু সময় আগে কেবল একটা পতনের আওয়াজ পেলাম !
YOU ARE READING
অতি-প্রাকৃত গল্প
Horrorমাঝে মাঝেই ভুতের গল্প লিখি । এখানেই তেমনি কিছু গল্প যুক্ত হবে । কিছু পুরাতন গল্পও এড হবে যেগুলো আগে লিখেছি । গল্প বেশি বড় হয়ে গেলে দুই পর্বে নয়তো এক পর্বেই শেষ হবে প্রতিটি গল্প । রাফায়েল সিরিজের সমস্ত গল্প এখানে পাওয়া যাবে ।