কিডন্যাপ

2.4K 68 4
                                    

চোখ মেলে অনেকটা সময় আমি সিলিংয়ের দিকে তাকিয়ে রইলাম । সিলিংটা অপরিচিত মনে হচ্ছে । এমন কি আমি যে বিছানায় শুয়ে আছি সেটাও আমার পরিচিত না । নাকি ঘুম থেকে ওঠার কারনে এমন হচ্ছে ! অথবা এমন হতে পারে যে আমি এখনও ঘুমিয়েই আছি । ঘুমে থাকলে আমার ঠিক কিছুই হুস থাকে না । অনেক টা সময় মাথাটা ঠিক মত কাজ করে না । ঘুম ভাঙ্গার পরেও সেই ঘুমের রেসটা থেকেই যায় ।

ঠিক তখনই আমার সব কিছু মনে পড়ে গেল । আমি এক ঝটকাতে বিছানা থেকে উঠে দাড়ালাম ।

আমাকে গত রাতে কিডন্যাপ করা হয়েছে ! আমার শেষ স্মৃতি বলতে এটাই যে আমি হেটে রাস্তা দিয়ে যাচ্ছিলাম । ঠিক সেই সময় আমার সামনে একটা মাইক্রোবাস এসে থামে । আমি কিছু বুঝে ওঠার আগেই দেখি পেছন থেকে কেউ আমার নাকে কিছু চেপে ধরে । তারপর আমাকে ঠেলে মাইক্রোতে ওঠানো হয় ! একটু রাত হয়েছিলো বলে রাস্তায় তেমন কেউ ছিল না । আর থাকলেও খুব একটা কাজ হত না । আমি কোন চিৎকার শুনলাম না । কেউ বলল না যে আমাকে ধরে নিয়ে যাচ্ছে ! চেতনা হারানোর আগে কেবল একটা কথাই মনে হল যে কি বেকুবের বেকুব এরা ! আমার মত ছা পোষা মানুষকে কেন এরা কিডন্যাপ করতেছে ।

আমার এখনও তাই মনে হচ্ছে । নিশ্চয়ই এরা ভুল করে আমাকে নিয়ে এসেছে । ওরা যাকে নিয়ে আস্তে যেয়েছিলো আমি কোন ভাবেই সেটা হতে পারি না । অবশ্য এই কথাটা আমি এমনি এমনি বলছি না ।

আমি একদম সাদামাটা একজন মানুষ । মানুষের সাথে আমি ঠিক ঠাক মত মিশিই না যে তাদের সাথে আমার কোন ঝামেলা বাঁধবে এবং আমার বাবা খুবই সাধারন একজন মানুষ । আমাকে তুলে নিয়ে গিয়ে যে টাকা চাইবে সেটারও কোন সম্ভাবনা নেই । মোট কথা আমি কিডন্যাপ হওয়ার মত কেউ না । তাহলে প্রশ্ন হচ্ছে আমাকে কেন এরা তুলে নিয়ে এল ?

খুবই স হজ হিসাব ! রাতের বেলা ছিল । হয়তো অন্য কারো থাকার কথা ছিল । হয়তো সে আমার মতই দেখতে খানিকটা ! আমাকে যে ভুল করে তুলে নিয়ে এসেছে সেটা আমি শতভাগ নিশ্চিত ।

তখনই আমার মনে হল যে ওরা যখন বুঝতে পারবে যে ওরা আমাকে ভুল করে তুলে নিয়ে এসেছে তখন ? তখন কি হবে ? মেরে ফেলবে ? হতে পারে ! আমার এবার সত্যিই সত্যিই একটু ভয় করতে লাগলো ? যদি এমন কিছু হয় তাহলে কি হবে ?

তৃষার গল্প - সিজন টুWhere stories live. Discover now