সেই সময়ে অপেক্ষা

106 8 0
                                    

ইতির বিয়েটার বিয়ের কথা বার্তা প্রায় পাঁকা হয়ে গেছে । এই লকডাউনে ওর অনেক বন্ধুর বিয়ে হয়ে গেছে । এবার সম্ভবত ওর পালা । ওর নিজের খুব একটা আপত্তিও নেই অবশ্য । আর ছেলেকে দেখার পরে আরও নেই । এর আগে ছেলের পরিবারের সদস্যদের সাথে দেখা হয়েছিলো । আজকে সে আর ছেলে আলাদা ভাবে দেখা করে এসেছে একটা রেস্টুরেন্টে । ছেলের মুখের ভাব দেখেই ইতি বুঝতে পেরেছে যে ছেলের ওকে পছন্দ হয়েছে । আগামীকাল থেকে আবার লকডাউন শুরু হবে। সম্ভব এটা শেষ হলেই ওদের বিয়েটা হয়ে যাবে ।

গোসল করে নিজের ফোনটা হাতে নিল সে । রাত প্রায় নয়টা বাজে । একটা আননোন নাম্বার থেকে কল এসেছে । নাম্বারটা সে চেনে না । ফোন করবে কি করবে এমনটা ভাবতে ভাবতেই আবার ফোন এসে হাজির । একটু চিন্তা করলো ফোন ধরার ব্যাপারে । তারপর ফোনটা ধরলো ।

-হ্যালো ।

-ইতি ?

-হুম !

অপরিচিত কন্ঠটা চিনতে পারলো সে । মারুফের কন্ঠ । ওর সম্ভব্য হবু বর । ইতি বলল, বলুন ।

-কেমন আছো?

ইতি হাসলো । তারপর বলল, আমাদের ঘন্টা দুয়েক আগে দেখা হয়েছে । আপনি জানেন আমি কেমন আছি !

-ও হ্যা হ্যা । তাই তো ....

কয়েক মুহুর্ত ফোনের ওপাশে কোন কথা শোনা গেল না । ইতি একটু ইতস্তর করে বলল, কোন দরকারে ফোন করেছেন কি?

-ইয়ে মানে হ্যা ।

-বলুন ।

-তোমার ম্যাসেঞ্জারের আদার্স বক্সটা একটু চেক করবে?

-কেন ?

-ওখানে দেখো আমি আমার কিছু ছবি পাঠিয়েছি ।

-ছবি !

ইতি ঠিকমত যেন বুঝতে পারলো না । হঠাৎ ছবি কেব পাঠাবে ছেলে ! মারুফ বলল, আজকে আমাদের দেখা হয়েছে । আমি বেশ ফিটফাট হয়ে গিয়েছি । আমি জানি ফিটফাট হয়ে গেলে আমাকে একেবারে খারাপ লাগে না । কিন্তু ওটা আসলে আমার আসল চেহারা না । আমাদের যদি বিয়ে হয় তাহলে তুমি যে চেহারাটা প্রতিদিন দেখবে সেটার কিছু ছবি তোমাকে পাঠিয়েছে । আমার অনুরোধ থাকবে এটা দেখেই তুমি সিদ্ধান্ত নিবে ।

পরমানু গল্প গুচ্ছTempat cerita menjadi hidup. Temukan sekarang