#diary#7

92 4 0
                                    


Writer : syeda raisha abedin ohona

Part - 7

(এরপর আবির আর অহনা বাসায় চলে আসে। অহনা বাসায় এসে খালামনি বলে ডাক দিয়েই থমকে গেল ড্রয়িংরুমে এক লোককে সোফায় বসা দেখে)

অহনা - বড় আব্বু! (খুশি হয়ে)

( তারপর অহনা বাহির থেকে যেসব জিনিস কিনে এনেছিল ওইসব ওইখানেই ফেলে রেখে বড় আব্বুকে গিয়ে জরিয়ে ধরে)

অহনা - জানো বড় আব্বু আমি এইখানে আসার আগে আরও দুইবার আসছিলাম বাট তোমাকে পাই নি কোথায় গিয়েছিলে?

বড় আব্বু - আরে বলিস না অফিসের কাজে অনেক প্রেসার ছিল তাই অফিসের কাজে সিলেট গিয়েছিলাম,,,,, ( সোফায় বসতে বসতে)

খালামনি - হায় আল্লাহ এইগুলা কিই?

অহনা - কই কি?

খালামনি - এইগুলা এইখানে পড়ে আছে কেন? তোরে কি এইগুলা এইখানে এইভাবে রাখতে বলসিলাম নাকি?

অহনা - তুমি তো কথাও রাখতে বলো নি?

খালামনি - তাই বলে এইভাবে সব ছড়িয়ে ছিটিয়ে রাখবি?

অহনা - এইখানে আমার কোন দোষ নেই এগুলা আমার হাতে থাকতে চাচ্ছিল না তাই পরে গেসে।

বড় আব্বু - উফফ চুপ করবা কতদিন পর আমার মেয়েকে দেখলাম আর তুমি চিল্লাচিল্লি শুরু করলা?

অহনা - দেখসো বড় আব্বু খালামনি শুধু এমনি করে আমার সাথে (ন্যাকামি করে)

খালামনি - হইসে থাক ডং বন্ধ কর,,,, এখন তো তোর বড় আব্বুর জন্যে কিছু বলাও যাবে না,,,,

অহনা - কেন বলা যাবে না বড় আব্বু কি তোমাকে আমার সাথে কথা বলতে নিষেধ করসে নাকি?

খালামনি - করো আরও বেশি আদর,,,,,,,,, আদর করে মাথায় উঠায় দিসো।

অহনা - মাথায় কই উঠাইছে আমি তো বড় আব্বুর পাসে বসে আছি।

খালামনি - ধুরর তোর সাথে কথা বলাই ভুল।

( খালামনি অহনার কথার সাথে না পেরে চলে যায় আর অহনা ও বড় আব্বু হাসতে থাকে)

বড় আব্বু - তো বল তোর স্টাডি কেমন চলছে?

অহনা - হুম ভালই।

ডায়রি Where stories live. Discover now