#diary#71

31 2 0
                                    

#diary

Writer : syeda raisha abedin ohona

Part - 71

(বলেই রাফি আর আবির এসে অহনার সাথে গাড়িতে উঠে বসে,,,, রাফি পিছনে গিয়ে বসে আর অহনা ড্রাইভিং সিটে আর আবির অহনার পাশে বসে,,,, সবাই গাড়িতে উঠে বসলেই অহনা গাড়ি স্টার্ট দেয়,,,,,,এদিকে সাহিলের সেই ঠিক করা লোক গাড়ি নিয়ে অনেকদূর চলে আসার পর গাড়ি থামিয়ে সাহিলকে কল দেয়)

সাহিল - তো কাজ কি শেষ?

লোক - স,,,,সরি স্যার,,,, কাজটা হয় নি কারন আমি যখনই গাড়ি নিয়ে আবিরকে মারতে যাচ্ছিলাম ঠিক তখনই অহনা কোথায় থেকে এসে আবিরের হাত ধরে পাশে সরিয়ে নিয়ে যায়,,,, আর অহনাকে দেখে আমি আর সেখানের থাকি নি গাড়ি নিয়ে চলে এসেছি,,,,,

(এই কথাটি শুনার সাথে সাথেই সাহিল তার ফোনটি ছুড়ে ফেলে দেয় আর বলে)

সাহিল - অহনা! অহনা! অহনা! এই অহনা বারবার আমার কাজে বাধা হয়ে দাঁড়ায় কেন!  (চিৎকার করে বলে)

(এদিকে গাড়িতে আবির বারবার অহনাকে আড়চোখে দেখছিলো,,,,,এক পর্যায়ে অহনা গাড়ি চালাতে চালাতে বলে)

অহনা - আমার দিকে না তাকিয়ে সামনের দিকে তাকান,,,,,,,

(অহনা গাড়ি চালাতে চালাতে সামনের দিকে তাকিয়ে এই কথাটি বলে,,,,, এদিকে অহনার এমন কথা শুনে আবির কিছুটা লজ্জা পেয়ে যায় আর সামনের দিকে তাকায়,,,,,, এদিকে পিছনে বসে রাফি আবির আর অহনার এমন কান্ড দেখে মুখ টিপে টিপে হাসতে থাকে,,,,,, এদিকে অহনা বাসার সামনে এসে গাড়ি থামিয়েই গাড়ি থেকে নেমেই বাসার গার্ডেনে যায় আর এদিকে আবির আর রাফি বাসায় আসে,,,,,,এদিকে আবির আর রাফি বাসায় যাওয়ার পর অহনা সব গার্ডসদের ডাক দেয় আর বলে)

অহনা - তোমরা সবাই কোথায় ছিলে? তোমাদের কত করে বলেছি যে আবির বা তার ফ্যামিলির কেউ বাসা দিয়ে বের হওয়ার সাথে সাথেই তোমরা তাদের সাথে যাবে,,,,, তাহলে আজ আবির আর রাফি একা ঢাকায় গেল কিভাবে!  (রেগে)

গার্ডস - কিন্তু ম্যাম স্যার তো আমাদের আগে বলে নি যে সে আজ ঢাকায় যাবেন,,,,

অহনা - বলে নি মানে কি? তোমারা কি তার সাথে অফিসে যাও নি,,,, অফিসে গিয়ে থাকলে আবির অফিস থেকে বের হয়ে কোথায় যাচ্ছে তা কি তোমাদের চোখে পড়ে নি!  (চিৎকার করে)

ডায়রি Where stories live. Discover now