#diary
Writer : syeda raisha abedin ohonaPart - 58
(আবিরের আব্বু অহনার কথায় অহনার দিকে স্থির দৃষ্টিতে তাকায়,,,,,,,কতক্ষণ চুপ করে থেকে আবিরের আব্বু বলে)
আবিরের আব্বু - কিছু না,,,,,,,, অনেক রাত হয়ে গিয়েছে গিয়ে ঘুমাও,,,,,
(তখন অহনা বলে যে)
অহনা - আব্বু আপনি কি কিছু বলতে চাচ্ছেন বলতে পারেন,,,,,আপনাকে চিন্তিত লাগছে,,,,
(তখন আবিরের আব্বু বলে যে)
আবিরের আব্বু - না তেমন কিছুই না এমনি ডেকেছিলাম খোঁজ খবর নিতে যে তোমার কাজ কেমন হচ্ছে এছাড়া কিছু না,,,,,
অহনা - ওহ,,,,
আবিরের আব্বু - হুম,,,,, এখন যাও ঘুমিয়ে পড়ো,,, (আবিরের আব্বু মুখে হাল্কা হাসি নিয়ে কথাটি বলে)
অহনা - জ্বী,,,,,
(এদিকে অহনা আবিরের আব্বুর সাথে কথা বলে নিজের রুমের দিকে যাওয়ায় সময় চিন্তা করতে থাকে যে আবিরের আব্বু তাকে কিছু বলতে চাইছিল কিন্তু কোন এক বাধার কারণে সেটা বলতে পারেনি এসব ভাবতে ভাবতে অহনা তার রুমে যাওয়ার সময় ফারিয়ালের রুমে দেখতে পায় যে ফারিয়াল কতোগুলো মেডিসিন খায় এরপর লাইট অফ করে ঘুমিয়ে পড়ে,,, কারন স্টাডি রুম থেকে অহনার রুমে যাওয়ার সময় ফারিয়ালের রুম আগে পরে তাই অহনা রুমে যাওয়ার সময় এসব দেখতে পায়,,,,আর ফারিয়ালকে এতোগুলা মেডিসিন একসাথে খেতে দেখে অহনা ভাবতে থাকে যে ফারিয়াল এতোগুলা কি মেডিসিন নিলো আর কেনই বা নিল,,,,,এসব ভাবতে ভাবতে অহনা তার রুমে এসে সোজা বারান্দায় গিয়ে দাঁড়ায় আর দাঁড়িয়ে এসব কথাগুলো ভাবতে থাকে আর তখনই তার পাশে আবির এসে দাঁড়ায়,,,,,,,,,,আবির অহনাকে চিন্তিত দেখে অনেকবার ডাকে কিন্তু অহনা এতটাই চিন্তায় মগ্ন ছিল যে কোন কথাই শুনতে পারিনি শেষে আবির অহনার হাতে হালকা করে স্পর্শ করে আর তখনই অহনার হুশ হয় আর পাশে আবিরের দিকে তাকায় এবং বলে,,,,,)
অহনা - আপনি কখন আসলেন?
আবির - আমি অনেকক্ষণ আগেই এসেছি কিন্তু তুমি এতটা চিন্তায় মগ্ন ছিলে যে আমার কথা শুনতে পাওনি,,,,