Writer : syeda raisha abedin ohonaPart - 48
(আবিরের মেসেজ দেখে অহনা কিছুটা অবাক হয় যে আবির কিভাবে বুঝলো যে অহনা এখনও বারন্দায় দারিয়ে আছে,,,,তাই অহনা আবার বাসার আশেপাশে চেক করে যে আবির আছে কিনা কিন্তু কাউকেই দেখতে পায় না,,,, আর কাউকে দেখতে না পেয়ে অহনা আবার আবিরের দাওয়া মেসেজের দিকে তাকায় আর নিজের অজান্তেই মুচকি হেসে ঘুমাতে চলে যায় ,,,,,,,, এদিকে সকালে সবাই রিসোর্টে যাওয়ার জন্য রওনা দেয়,,,,, আর সবাই একই রিসোর্টে যাচ্ছে বলে সবাই একসাথেই যায়,,,, আর সবাই একসাথে যায় বলে আপাতত সাতটি বাসের অ্যারেঞ্জ করে আর বাকি রিলেটিভসরা পরে আসবে,,,,, তাই সবাই সকাল সকাল রওনা দেয়,,,,, ঢাকার কিছুটা দুরেই রিসোর্ট,,,,,সবাই সময়মতো এসে গাড়িতে উঠে,,,, অহনাও সময়মতো চলে আসে,,,,,)
সুপ্তি - আরে আজকে সূর্য কোন দিক দিয়ে উঠলো?,,,,,আজকে এতো সকালে অহনা কিভাবে ঘুম দিয়ে উঠলো? আমি তো ভাবসি যে আজকে হয়তো আমরা অহনার ঘুম দিয়ে দেরি করে উঠার কারনে লেট হবো,,,,বাট ইটস আ মিরাকেল,,,,
অহনা - শাট আপ,,,,
(বলেই অহনা বাসে উঠে জানালার পাশের এক সিটে বসে পরে,,,,,এদিকে একে একে সবাই চলে আসে আর আবির ও আবিরের ফ্যামিলির সবাইও চলে আসে আর সবাই বাসে উঠে পরে আর আবির অন্য বাসে জায়গা না পেয়ে শেষে অহনা যেই বাসে উঠে সেই বাসে উঠে বসে আর একটা সিট খালি পেলে সেখানেই বসে পরে কিন্তু আবির খেয়াল করে না যে পাশে অহনা বসে আছে,,,,এদিকে অহনা বাসে উঠেই জানালার সাথে হেলান দিয়ে ঘুমিয়ে পরে,,,, এদিকে আবির এসে বসেই সুপ্তিদের সাথে কথা বলা শুরু করে)
আবির - অহনা কোথায় এখনো আসে নি?
(আবিরের কথা শুনে সবাই হাসাহাসি শুরু করে আর আবির ওদের হাসাহাসি দেখে বোকার মতো বসে থাকে,,,,,,)
আবির - কি হলো হাসতেছো কেন সবাই?
ঊর্মি - অহনার পাশে বসে আছে অথচ অহনা কোথায় জিজ্ঞেস করে,,,,, হাহাহাহা
(ঊর্মির কথায় আবির পাশে ফিরেই দেখে যে অহনা ঘুমিয়ে আছে,,, আর আবির ঘুমন্ত অহনার দিকে তাকিয়ে থাকে,,,,,হটাৎ করেই সুপ্তির কথায় আবিরের হুশ হয়,,,,)