Writer : Syeda raisha abedin ohonaPart - 51
(আবির এই কথা বলেই অহনার নাকে হাল্কা টান দিয়ে মুচকি হেসে চলে যায় আর অহনা আবিরের যাওয়ার দিকে অপলকভাবে তাকিয়ে থাকে,,,,,,,,,আর আবির যাওয়ার পর অহনা মুচকি মুচকি হাসতে থাকে,,,,, এদিকে হলুদের ফাংশন শেষ হলে সবাই পরেরদিনের মেহেদীর ফাংশনের প্রিপারেশন নিয়ে তারাতারি ডিনার করে ঘুমিয়ে পরে,,,,,,, রাত প্রায় দুইটা ছুই ছুই তখন আবির অহনার রুমের বারান্দা দিয়ে অহনার রুমে আসে আর আস্তে আস্তে অহনার রুমে এসে দেখে যে অহনা ঘুমাচ্ছে আর তখন আবির আর কিছু না বলেই চুপচাপ বসে বসে অহনাকে দেখতেছিলো আর মুচকি হাসতেছিলো আর আস্তে করে বলে,,, "আমার রহস্যকন্যা",,,,, আর এই রহস্যকন্যা শুনেই অহনার ঘুম ভেঙে যায় আর অহনা ঘুম ঘুম চোখ নিয়ে তাকালেই দেখে যে অহনার রুমে আবির তাও অহনার পাশে বসে আছে আর তখনই অহনা " আবির" বলে উঠে বসতে নিলেই আবির অহনার মুখ চেপে ধরে আর আবিরকে এইখানে এইভাবে দেখে অহনার চোখগুলো বড় বড় হয়ে যায়)
আবির - আরে আস্তে বলো,,,,, (ফিসফিসিয়ে বলে)
(এরপর আবির অহনার মুখ থেকে হাত সরিয়ে ফেলে)
অহনা - কিন্তু আপনি আমার রুমে কি করতেছেন তাও এতো রাতে? ,,,,, আর এসব পরের কথা আগে বলেন এইখানে আসলেন কিভাবে? আমি তো দরজা লক করে ঘুমিয়েছিলাম,,,, (অহনা সব কথা এক নিশ্বাসে বলে ফেলে)
আবির - এতো গুলা প্রশ্ন একসাথে করলে কিভবে উত্তর দিবো?
অহনা - ওয়ান বাই ওয়ান,,,,
আবির - ওকে লিসেন,,,,, আমি এইখানে পাইপ দিয়ে উঠে তোমার রুমের বারান্দা দিয়ে এসেছি আর আমার ঘুম আসছিলো না তাই এইখানে আসলাম,,,,
অহনা - তাই বলে এতো রাতে এইখানে তাও এইভাবে ? পাইপ দিয়ে! আর ঘুম কেন আসছিলো না শুনি? আমি তো পারলে সারাদিনই ঘুমাই আর আপনার ঘুম আসে না তাও আজকের এতো বিজি দিন পার করার পর ঘুম আসে না এটা পুরাই অবিশ্বাস্য,,,,,
আবির - তোমার ঘুম,,,,,,, হায়রে,,,, তোমাকে তো ঘুমের মধ্যে উঠিয়ে নিয়ে গেলেও টের পাবে না যেভাবে ঘুমাও,,,,,, আর আমার ঘুম না আসার কারন তো তুমি,,,,,,,