Writer : syeda raisha abedin ohonaPart - 14
(আবির অফিসের জন্য বেরিয়ে পরলে গার্ডসগুলাও আবিরের সাথে যায় আর আবির অফিসে যাওয়ার পর গতকাল যেইঝানে গিয়েছিল ওইখানে যাওয়ার জন্য ছদ্মবেসে ফেক আইডি যেটা ওই অফিসে যাওয়ার জন্য বানিয়েছিল ওইটা নিয়ে অহনাও একা গাড়ি নিয়ে বেরিয়ে পরে,,,,,,,,অহনা ওর গন্তব্যে পৌছে অফিসে যেতে নিলেই এক লোক অহনাকে ভিতরে যেতে বাধা দেয়)
লোক - তুমি কে?
অহনা - আমি এই অফিসে নতুন জয়েন করেছি।
লোক - নাম কি?
অহনা - আবিদা সুলতানা।
লোক - আইডি দেখাও।
(লোকটি অহনার আইডি দেখতে চাইলে অহনা তার আইডি দিয়ে দেয় লোকটি অহনার আইডি দেখে অহনাকে ভিতরে আসতে দেয়,,,,এদিকে অহনা অফিসের ভিতরে এসে সবার প্রথমে সবার রুম চেক করে এরপরই অহনা একটা রুমের দিকে যেতেই দেখে অনেকগুলা ফাইলসের সেল্ফ,,,,, অহনা ওই রুমে যেতে নিলেই এক লোক এসে অহনাকে বাধা দেয় আর অহনা যেতে পারে না পরে এক লোক এসে অহনাকে একটা ফাইল দিয়ে বলে যে অফিসের ম্যানেজারের কাছে দিতে অহনাও এই সুযোগে অহনা ম্যানেজারের রুমে ফাইলটি দিয়ে আসার সময় অফিসের ম্যানেজার অহনাকে ডাক দেয়)
অহনা - ইয়েস স্যার?
ম্যানেজার - তুমি কে? আগে তো অফিসে দেখি নি?
অহনা - আসলে স্যার আমি নতুন জয়েন করেছি কয়দিন আগেই।
ম্যানেজার - ওহ,,,, আচ্ছা শুনো এই ফাইলটি নিয়ে ফাইলের রুমে গিয়ে রেখে দাও।
অহনা - যাক ওই রুমে জাওয়ার পারমিশন পেলাম ( মনে মনে) ওকে স্যার।
(এদিকে অহনা আবার ওই ফাইলের রুমে যেতে নিলেই ওই লোকটি আবার এসে অহনাকে বাধা দেয়)
লোক - কোথায় যাচ্ছো?
অহনা - একচুয়ালি ম্যানেজার স্যার একটা ফাইল রাখতে বলেছিলেন ওইটা রাখতে আসছি।
লোক - আচ্ছা যাও।
(এদিকে লোকটা যাওয়ার পরই অহনা ওই রুমে গিয়ে ফাইল খুজে যেই ফাইল অহনা নিতে আসছিল ওইটা পায় না,,,, না পেয়ে অহনা ওই রুম দিয়ে বের হতেই দেখে একদম কর্নারে একটা লকার রুম,,,,,, কিন্তু অহনার কাছে কোন চাবি না থাকায় সে লকার খুলার ব্যার্থ চেষ্টা না করে অহনা অফিসের কম্পিউটার রুমে গিয়ে হ্যাকিংয়ের মাধ্যমে কম্পিউটারের লক খুলে সব মেইল চেক করে যদি কোন ইম্পর্টেন্ট কথা মেইলের মাধ্যমে বলে থাকে তাই,,,, হটাৎ করে একটা মেইল দেখে অহনা যেন তার কাঙ্ক্ষিত জিনিসটি পেয়ে গেল,,,,,,,,,,, মেইল এ লেখা ছিল যে লকার নাম্বার ৩৩৩ এর চাবি অফিসের স্টোর রুমের একদম কর্নারের আলমারিতে রাখা আর এটা যেন কাউকেও না বলা হয়,,,,,, তারপর অহনা মেইলটি চেক করে দেখে যে মেইলটি অফিসের এমডির কাছে পাঠানো হয়েছে। তারপর অহনা সবার চোখ ফাকি দিয়ে স্টোর রুমে গিয়ে সাইডের আলমারির কাছে গিয়ে দেখে আলমারিটি লক করা আর অনেক পুরনো বাহির থেকে দেখলে মনে হবে এইখানে কিছুই রাখার যোগ্য না,,,,, অহনা অনেক্ষন দারিয়ে থেকে আলমারি খুলার কোন উপায় না পেয়ে হটাৎ করে অহনা তার মাথা থেকে একটা চুলের পিন নেয় তারপর ওই পিন দিয়ে অনেক চেষ্টার পর আলমারিটি খুলতে পারে,,,, তারপর পুরা আলমারিটি খুজে একটা ছোট ড্রয়ারে চাবি পেয়ে যায় তারপর তারাতারি করে ওই লকার রুমের ভিতরে যেয়ে ৩৩৩ নাম্বার লকারটি খুলতেই একটা ফাইল পায়,,, অহনা ফাইলটি নিয়ে খুলে দেখে যে এটাই সেই ফাইল যেটা এতদিন ধরে অহনা, আজমেরি আর ঊর্মি খুজতেছিল,,,,, অহনা ফাইলটি পেয়ে তো গেছে কিন্তু প্রব্লেম হলো কিভাবে অফিসের বাহির পর্যন্ত নিবে কারন অফিস থেকে বের হওয়ার সময় সবার ব্যাগ চেক করা হয়,,,,,,,,,,,, অহনা পরে আর কোন উপায় না পেয়ে ফাইলটি একটা পলিথিনে নিয়ে ওয়াশরুমে গিয়ে ওয়াশরুমের জানালা দিয়ে বাইরে ফেলে দেয় তারপর সে অফিস থেকে বের হয়ে আসে,,,,,,,,,, অফিস দিয়ে বের হতেই অহনা ওই অফিসের পিছনে গিয়ে ফাইলটি নিয়েই গাড়িতে উঠে আর বাসায় চলে আসে)