#diary#34

29 0 0
                                    


Writer : syeda raisha abedin ohona

Part - 34

(তারপর ওইদিন সবাই রংখেলার প্রস্তুতি করে রাতে ডিনার করে যে যার রুমে গিয়ে ঘুমিয়ে পরে,,,,,,,,,পরেরদিন সকালে সবাই ঘুম দিয়ে উঠে নাস্তা করে সবাই রংখেলার জন্য তৈরি হয় সব মেয়েরা সাদা সালোয়ার কামিজ আর ছেলেরা সবাই সাদা পাঞ্জাবি,,,,আবিরও সাদা পাঞ্জাবি আর চুরিদার সালোয়ার পরে,,,,,,,সময়মতো সবাই পৌছে যায় রংখেলার জন্য যেখানে আয়োজন করা হয়,,,,,,,,,, এদিকে অহনা বাসায় বসে অফিসের কিছু কাজ আর টিনার মেহেদীর দিন যেই প্লান করা হয় ওই প্লানের জন্যও প্রস্তুতি নিতে থাকে,,,,, আর তখনি অহনার রুমে সুপ্তি,আজমেরি,টিনা, ঊর্মি,আবির, রাফি সবাই আসে )

অহনা - কিরে সবাই আমার রুমে ভির করে আছিস কেন?

সুপ্তি - তুই কি করতেছিস আর একি এখনও রেডি হোস নি কেন?

অহনা - আমার একটু কাজ আছে পরে আসতেছি,,,,,,

আজমেরি - দ্যাটস নট ফেয়ার কাজ পরেও করতে পারবি এখন চল,,,,

অহনা - ভাইরে অনেক ইম্পর্টেন্ট প্লিজ আমি তারাতারিই শেষ করে আসবো,,,,

ঊর্মি - আচ্ছা অনেক ইম্পর্টেন্ট তাইনা তো আমাকে আর আজুকেও বল আমারাও হেল্প করি তারাতারি শেষ হবে,,,,,,

(ঊর্মির এমন কথায় অহনা কিছুটা চিন্তায় পরে যায় যে এখন এই কাজ করতে নিলেই আজমেরি আর ঊর্মি বুঝে ফেলবে ওদের বলা যাবে না এসব মনে মনে ভাবতে থাকে)

আজমেরি - কিরে এত কি ভাবছিস? মিউ ঠিকই বলেছে আমাদের বল আমরাও হেল্প করি তারাতারি শেষ হবে,,,,,

(আজমেরির কথায় অহনার হুশ হয়)

অহনা - না তার দরকার নেই কারন এটা আব্বুর অফিস রিলেটেড সো বুঝবি না আমি তারাতারি শেষ করেই আসতেছি,,,,,

আবির - তাহলে আমাকে বল কারন তোমার আব্বুর অফিস রিলেটেড যখন নিশ্চয়ই বিজনেস রিলেটেড সো আমাকে বল আমি হেল্প করছি,,,,,

অহনা - আপনাদের কারোই হেল্প লাগবে না আমি পাচ দশ মিনিটের মধ্যেই আসতেছি,,,,,

সুপ্তি - ওকে ফাস্ট,,,,

(তারপর সবাই চলে যায় আর অহনাও তার কাজ কিছুটা শেষ করে রেডি হয়ে নিচে আসে,,,,, অহনাকে দেখে যেন আবির অপলক নয়নে তাকিয়ে থাকে কারন আবির প্রথম যেদিন অহনাকে দেখেছিলো আজও সেই রকম লাগছে,,,, অহনা একটা সাদা কামিজ আর সাদা চুরিদার সালোয়ার আর একটা মেরুন কালার কাতান ওরনা কানে আফগানি ইয়ার রিং দুই হাতে সিলভার কালার চুরি চোখে মোটা করে কাজল দাওয়া আর ঠোঁটে মেরুন কালার লিপ্সটিক আর খোলা চুল,,,,,,,,অহনাকে দেখে আবিরের যেন কাজরা মুহাব্বাত ওয়ালা গানটি মনে পরে যায়,,,, এদিকে অহনা আসলে সবার সাথে হাসি খুশিভাবে কথা বলতে থাকে আর তখনই ডান্সের জন্য সবাইকে বলা হয়,,,, ডান্সের কথা শুনে অহনা পুরাই ভ্যাবাচ্যাকা খেয়ে যায়)

ডায়রি Where stories live. Discover now