Writer : syeda raisha abedin ohonaPart - 35
(এদিকে সুপ্তি, আজমেরি আর ঊর্মি কথা বলতে থাকে আর অহনা এক পাশে এসে দারালে অহনার ফোনে একটা অফিসিয়াল কল আসে আর অহনা কথা বলে ফোন কাটতেই কে যেন অহনার পিছন দিয়ে অহনার দুইগালে রং লাগিয়ে দেয়,,,,,,,,,আর অহনা পিছনে তাকিয়েই দেখে আবির,,,,,,,,)
অহনা - কি করলেন আবির এটা!
আবির - কালকে তুমি ওইরকম পিছন দিয়ে গিয়ে আমাকে ময়দা লাগিয়েছিলে মনে আছে?
অহনা - তো এটা কি তার প্রতিশোধ নিলেন নাকি?
আবির - তুমি যা ভাবো,,,,
অহনা - ওকে ফাইন,,,,,,
(বলেই অহনা ওইখান থেকে চলে আসে)
আবির - কি বেপার কিছুই বললো না আবার চলে গেলো চুপচাপ রাগ করে নি তো আবার?
(এদিকে অহনা বাসায় আসে আর মুখ পরিস্কার করে এসে অন্যদের সাথে কথা বলতে থাকে কিন্তু আবিরের সাথে কোন কথাই বলতেছিলো না,,,,,,, আবির অহনার সাথে কথা বলতে গেলে অহনা আবিরকে ইগ্নর করতে থাকে,,,,আর আবির সেটা বুঝতে পারে)
আবির - যেটার ভয় ছিলো সেটাই হলো রাগ করেছে,,,,, এখন রাগ কিভাবে ভাঙাবো?
(এরপর আবির অহনার রাগ কিভাবে ভাঙবে তা ভাবতে থাকে,,,,,এদিকে অহনা আবিরকে এইভাবে যে ইগ্নর করছে এটা আবার সুপ্তি দেখে ফেলে)
সুপ্তি - এই দোস্ত শুন!
আজমেরি - কি বল?
সুপ্তি - এই অহনা আবিরকে এইভাবে ইগ্নর করতেছে কেন?
আজমেরি - কই ইগ্নর করতেছে?
সুপ্তি - আরে ভালোভাবে খেয়াল কর বুঝবি,,,,,
আজমেরি - দেখ ভাই আমার না কাজ আছে তোর মত আজাইরা বসে নেই এসব পরে অহনাকে আস্ক করিস এখন যাই আমি,,,,,
(এসব বলে আজমেরি চলে যায় আর এদিকে সুপ্তি ভাবতে থাকে যে অহনা ইগ্নর কেন করছে,,,, এদিকে আবির অহনার রাগ ভাঙানোর জন্য অনেক চেস্টা করে কিন্তু কথাই বলতে পারে না আর এদিকে অহনা একপাশে যেখানে রং রাখা সেখানে দারিয়ে একজনের সাথে কথা বলতেছিলো,,,,, এদিকে অহনার সাথে কথা বলতে না পেরে আবির সবার সামনে অহনার নাম নিয়ে জোরে ডাক দেয় আর অহনা যেই পাশে দারিয়ে ছিলো সেখানে দারিয়েই আবিরের দিকে তাকায় আর তখন আশেপাশের সবাই আবির আর অহনার দিকে তাকিয়ে থাকে আবির অহনার সামনে এসে দারায় আর আবিরের ফেসে অপরাধী ভাব ফুটে উঠে )