#diary
Writter : syeda raisha abedin ohona
Part - 61
(তারপর অহনা ঊর্মির সাথে কথা বলে কল কাটতে না কাটতেই অহনার ফোনে একটা কল আসে আর সেই কল দেখেই অহনা কিছুটা চিন্তায় পরে যায়,,,,,,,,কারন কলটি আর কারো না আবিরের আব্বুর ছিলো,,,,,,আর হটাৎ এই সময়ে আবিরের আব্বুর কল দেখে অহনা কিছুটা চিন্তিত হয়ে পড়ে কারন গতরাতেও আবিরের আব্বু অহনাকে কিছু বলতে চেয়েও বলে নি যেটা নিয়ে অহনা চিন্তা করছিলো যে আসলে আবিরের আব্বু তাকে কি বলতে চায় আর কেনই বা বলল না,,,,,, আর এসব ভাবতে ভাবতেই অহনা আবিরের আব্বুর কলটি রিসিভ করে আর কলটি রিসিভ করার সাথে সাথেই অহনাকে কিছু বলার সুযোগ না দিয়েই আবিরের আব্বু বলা শুরু করে)
আবিরের আব্বু - হ্যালো অহনা তুমি তাড়াতাড়ি আমার অফিসের পাশে যেই রেস্টুরেন্ট আছে সেখানে চলে আসো কিছু ইমপর্টেন্ট কথা আছে,,,,,,,, অনেক ইম্পরট্যান্ট তাড়াতাড়ি চলে এসো,,,,,,
(আবিরের আব্বু এতোটুকু বলেই অহনাকে কিছু বলার সুযোগ না দিয়েই কলটা কেটে দেয় আর আবিরের আব্বুর এইভাবে কথা বলায়ও অহনা কিছুটা ঘাবড়ে যায় যে আবিরের আব্বু এইভাবে কেন বলল,,,, তাই অহনাও অতোশতো না ভেবে ড্রাইভারকে গাড়ি ঘুরিয়ে আবিরের অফিসের কাছের সেই রেস্টুরেন্টে নিয়ে যেতে বলে,,,,,, অহনা গাড়ি থেকে নেমে সেই রেস্টুরেন্টে গিয়ে দেখে যে আবিরের আব্বু আগে থেকেই বসে আছে,,,,, অহনা গিয়ে আবিরের আব্বুর কাছে যায়)
অহনা - আব্বু সব ঠিক আছে তো? আপনি এইভাবে আমাকে এইখানে ডাকলেন কেন? আর আপনাকে প্যানিকও লাগছে,,,,, কি হয়েছে আব্বু?
আবিরের আব্বু - সব বলছি তুমি আগে এখানে বসো,,,,,
(তারপর অহনা গিয়ে বসলে আবিরের আব্বু বলা শুরু করে)
আবিরের আব্বু - আমি এখন যা বলতে চাচ্ছি সেটা হয়তো তোমার কেস রিলেটেড হয়ে পারে,,,,,,
(আবিরের আব্বুর কথায় অহনা কিছুটা ঘাবড়ে যায় কারন লাস্ট টাইমেও অহনার আব্বু অহনাকে প্রজেক্টের কেস নিয়ে কিছু বলতে চাইলে সেইদিনই অহনার আব্বুকে সাহিলের লোকেরা মেরে ফেলে,,,, তাই অহনা আবিরের আব্বুর কথা শুনে সেই কথা মনে করে ভয় পেয়ে যায়)