Writer : syeda raisha abedin ohonaPart - 16
(বলেই বস একটা বন্দুক দিয়ে আবিরের দিকে নিশানা করেই শ্যুট করে,,,, আর অহনাও আবির বলে চিৎকার দেয়,,,,,,,,আর হ্যাচকা টান দিয়ে আবিরকে ছাদে থেকে সরিয়ে ফেলে কারন বাসার বাহির থেকে যখন বস বন্দুক নিশানা করেছিল তখন অহনা আবিরের পিছনে থাকা আয়নায় ওই বন্দুক দেখতে পেয়েছিল কিন্তু দুর্ভাগ্যবশত অহনা ওই অফিসের বসের ফেস দেখতে পারে নি কারন গাছের পাতার জন্য ওই লোকের চেহারা ঢাকা ছিল আর এসব সময়মতো দেখতে পেরেছে বলেই অহনা আবিরকে সরিয়ে ফেলে,,,,,,, এদিকে অফিসের ওই বস গুলি ঠিকমত না লাগায় পালিয়ে যায় এদিকে অহনার বাসার সব গুলা গার্ডস গুলাও এলার্ট হয়ে বাসার বাহিরে খোজা শুরু করে,,,, এদিকে অহনাও কিছুটা ভয় পেয়ে যায় যে কিভাবে এত কেয়ারলেস হল সে,,,,, হটাৎ আবিরের কথায় হুশ হয় অহনার)
আবির - অহনা!
অহনা - হুম,,,,, বাই দা ওয়ে আপনি ঠিক আছেন তো ?
আবির - হুম আমি ঠিক আছি। কিন্তু গুলির আওয়াজ ?
অহনা - ডোন্ট ওয়ারি তেমন কিছুই না কোন গার্ডসের হাত থেকে যেন ট্রিগারে চাপ লেগে গুলি বের হয়ে গেছে,,,,,
আবির - কিন্তু তুমি এটা জানলে কিভাবে?
অহনা - আসলে আপনার পিছনের যেই আয়না ওইটায় দেখেছিলাম তাই,,,,,,,,
আবির - ওহ,,,,,
অহনা - বাই দা ওয়ে আপনি আপনার রুমে গিয়ে ফ্রেশ হোন আমি আসতেছি।
আবির - হুম।
(অহনা আবিরকে তার রুমে পাঠিয়ে দিয়ে নিচে গিয়ে সবগুলা গার্ডসদের একসাথে ডাকে)
অহনা - এত কেয়ারলেস কিভাবে হও তোমরা,,,,, আজকে একটুর জন্য আবিরকে সরিয়ে ফেলসি নাহলে কি হতো বুঝতে পারছো?আর বাসার বাহিরেও গার্ডস তাহলে ওই সাইড দিয়ে কিভাবে শ্যুট করলো? ওই সাইডের গার্ডস কোথায় গেছে?
(সবাই চুপ অহনার ধমকে)
অহনা - লিসেন দ্যাটস দ্যা লাস্ট টাইম আই ওয়ার্নিং অল অফ ইউ,,,,,,, নেক্সট টাইম এমন হলে আই প্রমিস কারও জব থাকবে না,,,,, এখন এইখানে আমার চেহারা না দেখে কাজে যাও সবাই,,,,,