#diary#19

48 1 0
                                    


Writer : syeda raisha abedin ohona

Part - 19

(তারপর আবিরও ঘুমিয়ে পরে,,,,,,,,,,এদিকে সকালে উঠে যে যার মত বিজি হয়ে যায়,,,,,,, এমন করে প্রায় এক দুই সপ্তাহ কেটে যায় আর এদিকে আবিরের সাথে অহনার আর অহনার বাসার সবার মধ্যে ভাল সম্পর্ক গড়ে উঠে,,,,,,,,,,,আর এদিকে মঈনীর বিয়ের দিনও কাছে আসতে থাকে আর অহনার আম্মু আব্বুও মঈনীদের বাসায় আসে আর সুপ্তির আম্মুও চলে আসে,,,,,,,,,,, একদিন বিকালে অহনা আর ওর ফ্রেন্ডরা ছাদে বসে ছিল,,,,,আর তখনি আবির আসে,,,,,,,,)

আবির - তোমারা সবাই এখানে যাক ভালই হলো।

সুপ্তি - ভালো কেন?

আবির - কারন তোমাদের একটা কথা বলার ছিল।

আজমেরি - কি কথা?

আবির - ভাবতেছি আজকে তোমাদের সবাইকে ট্রিট দিব।

সুপ্তি - ওয়াও ট্রিট! অনেকদিন পর একটা ট্রিট পাবো।

অহনা - এই খাদক চুপ কর,,,,, সারাদিন শুধু ট্রিট ট্রিট করিস,,,,, আর আপনি কি উপলক্ষে ট্রিট দিবেন শুনি?

আবির - আজকে একটা প্রজেক্ট সাকসেসফুলি কম্পলিট হয়েছে যেটার জন্য অনেকদিন ধরে ওয়েট করছিলাম,,,,,,,,,,,,, তাই প্রজেক্টটা ভালোমত শেষ হওয়ায় ভাব্লাম তোমাদের ট্রিট দেই,,,,,তাই।

অহনা -ওহ,,,,,,

(তারপর সবাই রেডি হয়ে বাসার নিচে আসে এদিকে সবার সাথে রাফিও যাচ্ছিল,,,, তো টিনা যখন আসতেছিল রাফি টিনাকে দেখে এক দৃষ্টিতে তাকিয়ে ছিল আর রাফিকে এভাবে তাকাতে দেখে টিনাও কিছুটা লজ্জা পায়,,,,,,, রাফিও দেখতে কম সুন্দর ছিল না,,,,, এদিকে সবাই চলে আসলে সবাই আবিরের গাড়িতে উঠে রাফি ড্রাইভিং সিটে বসে আর রাফির পাশে টিনা আর বাকিরা পিছনে শুধু অহনা আর আবিরই বাকি থাকে,,,,,,)

অহনা - বাহ ভালোই তো এখন আমরা দুইজন কি গাড়ির উপরে বসবো নাকি?,,,,

আজমেরি - দোস্ত তুই আর আবির তোর গাড়িতে করে আয়।

অহনা - শেল্ফিস,,,হুহ,,,( বলেই অহনা চলে যায়)

সুপ্তি - এইখানে শেল্ফিসের কি হল বুজলাম না।

আজমেরি - আমি বুঝেছি কেন বলসে।

ডায়রি Where stories live. Discover now