#diary#70

41 1 0
                                    

#diary

Writer : syeda raisha abedin ohona

Part - 70

(তারপর রাফি আবিরকে সব বলে,,, যে আবিরের আব্বু ফারিয়ালকে সাহিলের সাথে দেখে এবং ফারিয়ালকে সন্দেহ করে বাসায় সিসিটিভি লাগায়,,,,, এসব কথা শুনে আবির এক বড় রকমের সকড খায় যে তার আব্বুও এসব জানতো,,,, এরপর রাফি অনেক খুজে সেই সাতমাস আগের সিসি টিভির ফুটেজ এনে আবিরকে দেখায় এবং নিজেও দেখে,,,,,, আর ওই সিসিটিভির সাথে অডিও সিস্টেম অ্যাড করা ছিলো বলে আবির সেই সিসিটিভির সাথে কে কি বলে তাও শুনতে পায়,,,,,আর ওইসব সিসিটিভির ফুটেজ চেক করার সময় একটা ফুটেজ দেখে আবির আর রাফি পুরা সকড হয়ে যায়,,,,,,আবির সেই সেই ফুটেজটি দেখার পর যেন তার পায়ের নিচ থেকে মাটি সরে যায়,,,,,,,কারন সেই ভিডিও ফুটেজে আবির দেখতে পারে যে ফারিয়াল অহনার সামনে দাঁড়িয়ে অহনাকে ওপেনলি আবিরের আব্বুকে খুন করার প্লানের কথা বলে,,,,,,, ইভেন আবির ফারিয়ালের সব কথা স্পষ্ট শুনতেও পায় কারন সিসিটিভির সাথে অডিও সিস্টেম অ্যাড থাকায় আবির সব কথা শুনে ফেলে,,,,, আবির সেই ভিডিও ফুটেজে দেখতে পায় যে বাসায় কেউ ছিলো না অহনা বাসায় আসলে ফারিয়াল অহনার সামনে আবিরের আব্বুকে খুন করার প্লানের কথা এমনকি সাহিল যে ফারিয়ালের ভাই সেসব কথাও বলে দেয় যার জন্য আবির তা সব জানতে পারে,,,, এদিকে এসব জানতে পেরে আবির স্তব্ধ হয়ে যায় আর সেখানেই চেয়ারে ধপ করে বসে পড়ে আর বলে)

আবির - আমি এটা কি করলাম রাফি! এতোবড় ভুল কি করে আমি করতে পারলাম!  অহনাকে এতোবড় একটা দোষ দিয়ে দিলাম যেটা ও করেইই নি,,, সেদিন অহনা কত করে আমাকে বলেছিলো যে ও খুন করেনি কিন্তু আমি ওর কথা বিলিভ করি নি উল্টো ওকে চড় মেরেছিলাম এমনকি ওকে খুনিও বলেছিলাম ইভেন শেষে বাসা দিয়েও বের করে দিয়েছিলাম,,,,,,,এটা আমি কি করলাম! 

(এটা বলেই আবির তার দুইহাতের উপর মাথা ভর দিয়ে মাথা নিচু করে বসে পড়ে,,,,,, এদিকে আবিরকে এইভাবে ভেঙে পড়তে দেখে রাফি আবিরের কাছে এসে আবিরের কাধে হাত দেয় আর বলে)

রাফি - হ্যাঁ অনেক বড় অন্যায় করে ফেলেছিস ,,,,,,,, যেটা তোর উচিত হয় নি ,,,,, এখন বুঝতে পারলি যে চোখে দেখা সবকিছু সবসময় সত্যি হয় না,,,,,,,  আসলে এই ফারিয়ালের উপর আংকেলের আগে  থেকেই সন্দেহ ছিলো বলে সে এই সিসিটিভি লাগিয়ে গিয়েছিলো আর আমাকে বলেছিলো,,,,, কিন্তু আংকেল এই সিসিটিভির কথা তোকে বলতে চায় নি,,,, শুধু তোকেই না বাসার কাউকেই জানাতে নিষেধ করেছিলো কারন বাসার কেউ যদি এই সিসিটিভির কথা জানতে পারতো তাহলে হয়তো ফারিয়াল আরও সতর্ক হয়ে যেত,,, আর সেটা হলে ফারিয়াল তার প্লান সিক্রেটলি করতো আর বাসার বাইরে কারো ক্ষতি করলে কেউ বুঝতেও পারতো না তাই ফারিয়ালের উপর নজর রাখতে আর বাসার সবার সেইফটির কথা ভেবে আংকেল আমাকে এসব বলতে নিষেধ করে,,,,, কিন্তু এতোকিছু হয়ে গেল মানে আংকেল মারা যাওয়ার পর অ্যাট লিস্ট আমাকে তুই এটা জানালে হয়তো আজ তোর আর অহনার মাঝে মিস আন্ডারস্ট্যান্ডিং হতো না,,,,,,, এখন যা হওয়ার হয়েছে,,,,, গিয়ে অহনার কাছে মাফ চেয়ে নিবি আর বুঝিয়ে বলিস,,,,,,, অহনা তোর সিচুয়েশন বুঝবে আর মাফ করে দিবে,,,,,,, 

ডায়রি Where stories live. Discover now