Writer : syeda raisha abedin ohonaPart - 27
(বলেই অহনা গার্ডস ছাড়াই চলে যায় আর আবির অহনার যাওয়ার দিকে তাকিয়ে থাকে,,,,,, এদিকে অহনা যাওয়ার প্রায় এক ঘন্টা পর আবিরের ফোনে একটা কল আসে আর আবিরের হাত দিয়ে ফোন পরে যায় আর আবিরকে এইভাবে দেখে সবাই আবিরকে জিজ্ঞেস করে যে কি হয়েছে কিন্তু আবির কারো কোন উত্তর না দিয়ে তারাতারি গাড়ি নিয়ে বেরিয়ে পরে,,,,,,,,,,,,এদিকে আবির বাসা দিয়ে বের হওয়ার পর আবিরের পিছনে পিছনে সবাই বাসা দিয়ে বের হয় আবির একটি হসপিটালে গেলে দেখে অহনার রক্তাক্ত দেহ,,,,,, আবির গিয়েই অহনার পাশে দারায় আর অনবরত আবিরের চোখ দিয়ে পানি পরছিলো নিজের অজান্তেই এদিকে বাকি সবাই এসেও অহনাকে এইভাবে দেখে যেন সবার পায়ের নিচের মাটি সরে যায়,,,,, আবির গিয়ে একজন ডাক্তারের কাছে যায়,,,,,,)
আবির - আপনারা কি পাগল নাকি এইভাবে একজনকে রেখে দিয়েছেন,,,,,,তারাতারি ওকে ট্রিট করুন,,,,,,
(আবিরের চিল্লাচিল্লিতে ডাক্তাররা অহনাকে অপারেশন থিয়েটারে নিয়ে যায় আর আবির আপারেশন থিয়েটারের সামনে দারিয়ে থাকে আর রাফি এসে আবিরের কাধে ধরলে আবির রাফিকে জরিয়ে ধরে,,,,,,,,এদিকে বস তার বাসায় এসে হাসতে থাকে,,,,,,,,)
বস - অহনা আজকে তুমি যে কেন তোমার গার্ডসদের সাথে নিলে না,,,,, গার্ডস নিলে হয়তো আজকে বেচেই যেতে,,,,,, আজকে যেইভাবে তোমাকে মেরেছি ঠিক এক সপ্তাহ আগেও তোমার ফ্রেন্ড সারাকে এক্সিডেন্ট করিয়ে মেরেছি,,,, কেউই বুঝবে না যে এটা মার্ডার আমি ছাড়া,,, সবার চোখে ইটস জাস্ট এন এক্সিডেন্ট,,,,,,, হাহাহাহাহা,,,,,,,,,,আমি প্রতিজ্ঞা করেছিলাম যে এই চুক্তি আমি কখনই হতে দিবো না আর তাই হলো,,,,,,,,এই প্রজেক্টের মাঝে যে আসবে তাকেই মরতে হবে সারার মত তাছাড়া তোমাকে তো মারার ইচ্ছা অনেক আগে থেকেই ছিলো যখন তোমার জন্য আমার জব গিয়েছিলো,,,,,, আর এইবার তুমিও মরলে ফাইনালি,,,,,,,, হাহাহাহাহাহা,,,,,,, গিয়েছিলে সারার এক্সিডেন্টের রহস্য বের করতে অথচ তা জানার আগেই তোমার ছুটি হয়ে গেল,,,,,,,হাহাহাহাহাহা।
(এদিকে আপারেশন থিয়েটার দিয়ে ডাক্তার বের হওয়ার সাথে সাথেই আবির ডাক্তারের কাছে যায়,,,,,)