#diary#18

74 1 0
                                    


Writer : syeda raisha abedin ohona

Part - 18

(অহনা আর কাউকে কিছু বলার সুযোগ না দিয়েই গাড়ির চাবি নিয়ে বেরিয়ে পরলো আর আবিরও অহনার পিছে পিছে নিচে নামে,,,,,, আবির কিছু বলার আগেই অহনা গাড়ি নিয়ে চলে যায় আবিরও অহনার সাথে যেতে চেয়েছিল কিন্তু অহনা এত তারাতারি হাই স্পিডে চালিয়ে যায় যে অহনাকে ফলো করা যাবে না তাই আবির অহনার যাওয়ার দিকে তাকিয়ে থাকে)

রাত ১১:৩০,

(সবাই চিন্তিত অহনা সেই কখন গেল এখনও আসে নি এদিকে আবিরও চিন্তা করেই যাচ্ছে,,,,হটাৎ কলিংবেলের আওয়াজে খালামনি গিয়ে দরজা খুললে দেখে অহনা)

খালামনি - কিরে এইভাবে কোথায় গিয়েছিলি? আর সব ঠিক আছে তো?

সুপ্তি - কিরে চুপ কেন কি হইসে কিছু তো বল

আবির - অহনা প্লিজ কথা বলো কথায় গিয়েছিলা আর কার কল আসছিল?

(হটাৎ করে অহনার পিছন দিয়ে আজমেরি এসে খালামনিকে জরিয়ে ধরে)

আজমেরি - সুইটুুুু,,,,,,,,,বাই দা ওয়ে সারপ্রাইজ এভরিওয়ান।

(সবাই প্রায় হতভম্ব হয়ে তাকিয়ে ছিল)

টিনা, ঊর্মি, সুপ্তি একসাথে " তুইইইইই? "

আজমেরি - ইয়েস আমি,,,,,,,

অহনা - হাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহা,,,,,,, তোমাদের ফেস দেখ এক এক জনের কি অবস্থা করে রেখেছ সবাই হাহাহাহাহা

আবির - এসব কি হচ্ছে বলবা প্লিজ,,,,

সুপ্তি - সিরিয়াসলি ইয়ার এসব কি হইতেছে কেও বল।

অহনা - আরে সবই বলব আগে ভিতরে এসে বসতে দে নাকি দরজায় দারিয়ে বলব?

(তারপর অহনা আজমেরি আর বাকি সবাই এসে বলল)

টিনা - এখন বল এসব কি?

অহনা - শুন আমার ফোনে আজুর কল আসে আর আমাকে বলে যে প্যানিক বিহেইভিয়ার করতে আর বাসা দিয়ে বের হয়ে রেলওয়ে স্টেশনে আসতে যেন ওকে এসে পিক করে নিয়ে যাই। আর এইরকম বিহেইভিয়ার করতে বলেছিল কারন এই আজু সারপ্রাইজ দিতে চেয়েছিল তাই,,,,, এইখানে ভাই আমার কোন দোষ নাই আজু যেমন বলেছিল তেমন করসি।

ডায়রি Where stories live. Discover now