#diary#74

41 2 0
                                    

#diary

Writer : syeda raisha abedin ohona

Part - 74

(আবির তার চোখের কোনায় জমে থাকা একফোঁটা পানি তার হাতের আঙুল দিয়ে মুছে এই কথাটি বলে,,,,,,,, এদিকে পরদিন সকালে অহনা রেডি হয় নিচে নাস্তার জন্য আসতে নিলে তখনই অহনার রুমে আজমেরী আসে)

আজমেরি - কিরে এতো সকাল সকাল কোথায় যাচ্ছিস?

অহনা - কোথায় আবার,,,,, হেড কোয়ার্টার,,,,,

(অহনা হাতে ঘড়ি পড়তে পড়তে এই কথাটি বলে)

অহনা - চল নিচে যাই,,,, নাস্তা করে আমি হেড কোয়ার্টার যাবো কিছু কাজ আছে,,,, 

আজমেরি - আমি এরজন্যই তোকে ডাকতে আসছিলাম,, কিন্তু এসে ভুলে গেসি,,,,,

অহনা - হাহাহা,,,, আমি বুঝতে পেরেছি,,,, এখন চল,,,,,

(তারপর অহনা আর আজমেরি নাস্তার টেবিলে আসার সময় আবিরের সাথে অহনার দেখা হয়,,,,,আর আবিরও অহনাকে কিছু বলতে চাচ্ছিলো কিন্তু সাথে আজমেরি থাকায় কিছু বলতে পারে না,,,,,,,,,,,,অহনা নাস্তার টেবিলে আসার সাথে সাথে আবিরও এসে ঠিক অহনার সামনে বরাবর বসে,,,,,,,,অহনা আবিরের দিকে এক নজর তাকিয়ে আবার চোখ সরিয়ে ফেলে নাস্তা করতে থাকে,,,কিন্তু আবির অহনার দিকে এক দৃষ্টিতেই তাকিয়ে ছিলো,,,,,, আবির অহনাকে কিছু বলতে চাচ্ছিলো কিন্তু সবাই থাকায় কিছুই বলতে পারছিলো না,,,,, এদিকে অহনা নাস্তা শেষ করে চা খাচ্ছিলো আর নিউজ পেপার পড়ছিলো,,,,,, আর আবির তখনও অহনাকে দেখছিলো,,,,,,,,, এদিকে আবিরের এইভাবে এক দৃষ্টিতে অহনাকে দেখতে থাকাটা টেবিলে বসে থাকা সবাই খেয়াল করে,,,,,,আর অহনাও কিছুটা ইতস্তবোধ করে,,,,, তাই অহনা আর সেখানে বসে না থেকে অফিসের জন্য বেরিয়ে আসতে নিলেই আজমেরি অহনাকে ডাক দেয়,,,,, আর আজমেরির ডাক শুনে অহনা পিছনে ফিরে তাকায়,,,, আর আজমেরি অহনার কাছে আসে)

আজমেরি - এই কিছু কথা ছিলো,,,, 

অহনা - কি কথা!  যে আবির এইভাবে কেন তাকিয়ে ছিলো এটা? 

আজমেরি - হ্যাঁ কিন্তু তুই কি করে বুঝলি যে এটাই বলতে আসছিলাম,,,,, 

অহনা - এটা শুধু তুই না টেবিলে বসে থাকা সবাই খেয়াল করেছে যে আবির কিভাবে তাকিয়ে ছিলো,,,, আর তোর এইভাবে এসে আমাকে ডাক দাওয়া দেখেই বুঝলাম কি বলতে চাচ্ছিলি,,,, আর তোর সব কথার উত্তর আমি এখন দিতে পারবো না কারন আমি অলরেডি লেট বাসায় এসে সব বলবো পড়ে,,,, ওকে ,,,,, বায়,,,,, 

ডায়রি Where stories live. Discover now