#diary#12

40 2 0
                                    


Writer : syeda raisha abedin ohona

part - 12

(তারপর দুইজনই চুপচাপ হয়ে যায়,,,,,আবির আর অহনা দুইজনেই গাড়ির উইন্ডো দিয়ে বাহিরে তাকিয়ে ছিল,,,,,, হটাৎ করে আবিরের মুখে কিছু চুল উড়ে এসে পরে আর আবির তার মুখ দিয়ে চুলগুলো সরিয়ে অহনার দিকে তাকালে দেখে যে অহনা ঘুমিয়ে পরেছে,,,,,,হটাৎ করে গাড়ি ঢালু জায়গায় পরলে অহনার মাথা আবিরের কাধে এসে পরে কিন্তু অহনার ঘুমে প্রব্লেম হবে বলে আর সরায় নি তখন খোলা জানালা দিয়ে বাতাস এসে অহনার মুখের উপর কিছু চুল এসে পরলে আবির তার হাত দিয়ে চুলগুলো সরিয়ে কানের পিছনে গুজে দিয়ে আবির নিজেও বাহিরের দিকে তাকিয়ে থাকে কিছুক্ষন পর বাতাসের জন্য অহনার চুল আবিরের মুখে এসে আবার পরলে আর আবির সরায় না সেও চোখ বুজে চলের গন্ধ নিচ্ছিল,,,,,, হটাৎ করে গাড়ি ব্রেক করলে অহনার মাথা আবিরের কাধ থেকে পরতে নিলেই আবির হাত দিয়ে ধরে ফেলে আর অহনারও ঘুম ভেঙে যায়,,,,, ঘুম ভেঙে অহনার মাথা আবিরের কাধে দেখলে কিছুটা বিব্রত হয়ে যায় আর সরে বসে)

অহনা - সরি,,,, একচুয়ালি ঘুমের মধ্যে খেয়াল ছিল না তাই,,,,, সরি।

আবির - ইটস ওকে,,,,,, বাই দা ওয়ে তোমার ঘুম অনেক ভারী।

অহনা - ভারী মানে ঘুম আবার ভারী হয় কিভাবে?

আবির - ভারী বলতে গভীর বুঝিয়েছি।

অহনা - ওওও।

আবির - তোমাকে ঘুমের মাঝে কেও তুলে নিয়ে গেলে তো তুমি টেরই পাবে না হাহাহাহাহাহাহা।

অহনা - এমন কিছুই না ওকে?

আবির - এমন না কেমন তা তো দেখাই যাচ্ছে,,, হাহাহাহা।

অহনা -............

(অহনা আর আবির কথা বলতে বলতে অহনা আর আবির পৌছে যায়,,,অহনা আর আবিরের আসতে আসতে বিকাল হয়ে যায় ,,,,,, আবির অহনার বাসা দেখে পুরাই অবাক হয় কারন অহনার বাসাটা খুবই সাধারন ধরনের ডুপ্লেক্স বাসা। বাসায় আসার সময় রাস্তায় দুইপাশে ঘন গাছপালা এতই গাছপালা যে বাহির থেকে বলা মুশকিল যে এইখানে বাসা আছে আর বাসার পিছন সাইডে একটা পুল,,,,, বাহির থেকে কেউই বুঝবে না এইখানে এইরকম বাসা,,,, বাসাটা অনেকগুলা গার্ডস পাহারা দিচ্ছিল,,,,,,, অহনা আর আবির গাড়ি দিয়ে নামতেই একটা মেয়ে আসে।)

ডায়রি Where stories live. Discover now