#diary#23

34 1 0
                                    


Writer : syeda raisha abedin ohona

Part - 23

( এইরকম অহনারা কথা বলতে থাকে আর তাদের আসার অপেক্ষায় থাকে,,,,,,,,হটাৎ করে বাসার কলিং বেল বাজলে টিনার আম্মু দর‍জা খুললে দেখে যে ছেলেরা আসছে,,,,,, এদিকে টিনার আম্মু টিনাকে নিয়ে আসতে বললে সুপ্তি, আজমেরি আর ঊর্মি টিনাকে নিয়ে যায় ওরা যেন ছেলেকে দেখে রিতিমত অবাক,,,,,, এদিকে অহনার একটা ইম্পর্টেন্ট কল আসায় অহনা পরে আসে আর অহনা কল কেটে সামনে আসলে অহনাও যেন একটা বড়সর সকড খায়)

অহনা - রাফি! তারমানে যা ভেবেছিলাম তাই,,,,

আজমেরি - অহনা তো আগেই বলেছিলো যে রাফি হবে আর তাই হলো,,,,,,

সুপ্তি - দোস্ত তোর সব কথা সবসময় সত্যি হয় কিভাবে?

ঊর্মি - চুপ কর,,,,,

অহনা - তো রাফি কেমন আছো?

রাফি - এইতো ভালোই,,,,

রাফির মা - রাফি? তুই চিনিস এদের?

রাফি - হ্যাঁ মা,,,,, বলেছিলাম না মেজর অহনা,,,, আবিরের ফ্রেন্ড,,,,, ইনিই মেজর অহনা,,,

রাফির মা - ওওও,,,, কেমন আছো মা?

অহনা - জ্বী আন্টি ভালো,,,,,,

(এদিকে রাফির মার সাথে কথা বলে বলতে আবিরের মা ও আসে,,,,,)

আবিরের মা - আরে অহনা,,,,, তুমি এইখানে?

অহনা - হ্যাঁ আন্টি একচুয়ালি টিনা আমার ফ্রেন্ড তাই,,,,,,,,

আবিরের মা - ওওও,,,,,

( এদিকে আবিরের মার সাথে কথা বলতে বলতে আবির আসে আবির অহনাকে অনেক দিন পর দেখার কারনে নিজের অজান্তেই ঠোঁটের কোনে মুচকি হাসি চলে আসে আর অহনাও অনেক দিন পর আবিরকে দেখায় সেও হেসে দেয়,,,,,, আবির ফরমাল লুকে ছিলো,,,,, রেড শার্ট, ব্ল্যাক কোর্ট আর প্যান্ট ও ব্ল্যাক শু,,,,, আর অহনাও ব্ল্যাক আনারকলি চুরিদার হাতা, চুরিদার সেলোয়ার, আর রেড ওরনা,,,,,,,,,,,, হটাৎ ঊর্মির কথায় অহনার হুশ হয়,,,,,, )

ঊর্মি - বাহ,,,, আজকে অহনা আর আবির দুইজনেই ব্ল্যাক আর রেড,,,,, হোয়াট আ কো এন্সিডেন্ট,,,

( ঊর্মির কথায় অহনা আর আবির দুইজনেই কিছুটা ইতস্ততবোধ করে,,,,,,, এদিকে সবাই রাফি আর টিনার বিয়ে ঠিক করে আর পরশুদিন তাদের এংগেজমেন্ট ঠিক করে,,,,,,,,, এদিকে অহনা আর বাকি ফ্রেন্ডগুলা সেদিন চলে আসে আর পরশুদিন সকাল সকাল আবার সবাই টিনাদের বাসায় চলে আসে,,,,,,,আর এংগেজমেন্টের জন্য টিনার ফুপাতো ভাই বোনেরাও আসে,,,,,, হটাৎ বাসার কলিং বেল বাজলে টিনার আম্মু দরজা খুললে এক ছেলে টিনার আম্মুকে খালামনি বলে ডাক দিলে সবাই ওইদিকে তাকায় আর অহনা ওই ছেলেকে দেখে যেন পুরা বরফ হয়ে যায়,,,,,,,)

ডায়রি Where stories live. Discover now