Writer : syeda raisha abedin ohonaPart -9
(এদিকে অহনা ওই লোকগুলোর কথা শুনে বুঝতে পারে যে আজমেরি এই ইনফরমেশনের কথাই বলতেছিল,,,,তখনি হটাৎকরে অহনার পায়ের সাথে একটি পিতলের ভাস পরে থাকে যেটা অহনা খেয়াল করে না ফলে অহনা একটু সরে জেতে নিলেই অই ভাসের সাথে পা লাগায় আওয়াজ হয় আর লোকগুলা সেই আওয়াজ পেয়ে খুজতে বের হয় আর এইদিকে লোকগুলা আসতে থাকে অহনা কথাও যাওয়ার রাস্তা খুজে না পেলে হটাৎ দেখে তার পিছনে একটি সিক্রেট দরজা তখন ওই লোকগুলা আসতে আসতে অহনার পিছনের সিক্রেট দরজা দিয়ে বের হয় ওই রুম দিয়ে বের হয়ে আসে আর বিল্ডিংয়ের নিচে চলে আসে আর লোকগুলাও অহনাকে খুজতে খুজতে বিল্ডিংয়ের নিচে আসে আর অহনা তখন তাদের দেখে তারাতারি আসতে নিলে কেও অহনার হাত ধরে টেনে নিয়েই গাড়িতে বসিয়ে দেয়)
অহনা - তুইইইইইইই!
ঊর্মি - হ আমি। তুই তো কিছুই না বলে আসছোস আর,,,,,
(অহনা ঊর্মিকে কিছু বলার সুযোগ না দিয়েই অহনা নিজে আবার বলা শুরু করল)
অহনা - ভাই আমারে মারিস কাটিস যা মন চায় করিস বাট আগে কার স্টার্ট দে ফাস্ট।
( তারপর ঊর্মিও কথা না বারিয়ে গাড়ি স্টার্ট দিয়ে অনেক দুরে চলে আসে পরে তারা দুইজনে একটা ক্যাফেতে এসে বসে)
অহনা - দোস্ত ট্রাই টু আনডার্সট্যান্ড।
ঊর্মি - হোয়াট আই ট্রাই টু আনডার্সট্যান্ড,,,,, একাই গেলি আমাকে একবারও বলতে পারলি না? আজকে সময়মতো না আসলে কি হইত ভাবতে পারিস? তুই কি ভাবসিস যে তুই আমাকে বলবি যে লোকটা তোকে দেখেনি আর আমিও ওইটা ভেবে রিল্যাক্স থাকব? আমি জানি তুই কেমন আমার টেনশনের কথা ভেবে কিছুই বললি না! হাউ কুড ইউ,,,,,,
অহনা - ওকে ওকে আই এগ্রি আমি ভুল করসি তাকে বলি নি বাট সত্যি লোকটা তখন আমাকে দেখে নি।
( তারপর অহনা ঊর্মিকে সব বলল যা যা শুনেছে)
ঊর্মি - যাই হোক বাসায় যা রেস্ট নে আর ওই ছবিগুলা ভালো মতো দেখিস আর কোন ক্লু পেলে বলিস প্লিজ যতই রিস্কি হক কিছুই লুকাবি না ওকে?